chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামসহ ৫ বিভাগের এসএসসি পরীক্ষা স্থগিত

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় মোখা। চট্টগ্রাম ও পায়রা সমুদ্রবন্দরকে ৪ নম্বর হুঁশিয়ারি সংকেত নামিয়ে ৮ নম্বর মহাবিপদ সংকেত দেখাতে বলেছে আবহাওয়া অধিদফতর। চট্টগ্রামসহ ৫ বিভাগের এসএসসি ও সমমান পরীক্ষা স্থগিতের ঘোষণা দিয়েছে বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটি।

শুক্রবার(১২ মে) রাতে বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, কুমিল্লা শিক্ষা বোর্ড, বরিশাল শিক্ষা বোর্ড, চট্টগ্রাম শিক্ষাবোর্ড, বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড এবং বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে রবিবার অনুষ্ঠিতব্য পরীক্ষাগুলো স্থগিত করা হলো।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বঙ্গোপসাগরে প্রবল ঘূর্ণিঝড় মোখার কারণে চলমান পরীক্ষাটি স্থগিত করা হয়েছে। এসব পরীক্ষার পরবর্তী সময়সূচি বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

আগামী রবিবার অনুষ্ঠিতব্য পরীক্ষাগুলোর মধ্যে ছিল সাধারণ শিক্ষা বোর্ডগুলোর অধীনে পদার্থ বিজ্ঞান, বাংলাদেশের ইতিহাস ও বিশ্বসভ্যতা এবং ফিন্যান্স ও ব্যাংকিং বিষয়। এ ছাড়া কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে এদিন পদার্থ বিজ্ঞান-২ এবং মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে ইংরেজি প্রথম পত্র পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল

এই বিভাগের আরও খবর