chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্কুল ব্যাগে মিললো ফেন্সিডিল

ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা, ফেন্সিডিলসহ মাদক সংগ্রহ করে চট্টগ্রাম, কক্সবাজারসহ বিভিন্ন এলাকার বিক্রি করে আসা আন্তঃজেলা মাদক চক্রের ২ সদস্যকে আটকের কথা জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব।) এসময় তাদের কাছ থেকে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

শনিবার (১ এপ্রিল) দুপুরে র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে গতকাল শুক্রবার দুপুরে কর্ণফুলী থানার  চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ওপর থেকে ওই মাদক চক্রের সদস্যকে আটক করে। আটকরা হলেন, কক্সবাজারের চকরিয়ার থানার পূর্ব নয়াপড়া ওয়ার্ডের রমজান আলীর ছেলে মো.রিদওয়ান ওরফেহৃদয় (২৫) ও নুরুল ইসলামের ছেলে মো. রিদওয়ান (১৯)।

র‌্যাব জানায়, আটক মাদক চক্রটি চট্টগ্রাম শহর থেকে মাইক্রোবাসে করে কক্সবাজারের মাদক পাচারের খবর পেয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হয়।  এসময় র্যাব সদস্যদের সংকেত পেয়ে মাদক পাচার করা বাসটি চেকপোস্টের সামনে এসে দাঁড়ায়। ওই সময় গাড়িতে থাকা দুই চক্রের সদস্যকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তল্লাশি চালিয়ে মাইক্রোবাসের পেছনে ব্যাকডালার ভেতর স্কুলের ব্যাগের মধ্যে থেকে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, আটক চক্রের সদস্যরা ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগহের  সঙ্গে জড়িত। সংগহের পর কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক পাচারে করে আসছিল। গতকাল এমন একটি চালান পাচারের সময় তাদের আটক করা হয়েছে। উদ্ধার করা মাদকের মূল্য ১ লাখ টাকা বলে জানান তিনি।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর