chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে পৃথক অভিযানে ফেন্সিডিল ও বিদেশী মদসহ আটক ৪

চট্টগ্রামের মীরসরাই ও পতেঙ্গায় অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেন্সিডিল এবং বিদেশী মদসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭।

শনিবার (০৩ জানুয়ারি) মীরসরাই থানা বাজারস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ও পতেঙ্গা মডেল থানাধীন কাটঘর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেফতাররা হলেন- ফেনী জেলার ছাগলনাইয়া থানার জয়পুর গ্রামের মৃত মোস্তাফার ছেলে মোঃ সাইফুল ইসলাম প্রকাশ পিচ্চি সোহেল (৩২), চট্টগ্রামের পতেঙ্গা থানার মুসলিমাবাদ এলাকার নুরুল ইসলামের ছেলে মোঃ শহীদুল ইসলাম (২৪), মীরসরাই থানার পশ্চিম বারিয়াখালী গ্রামের মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে মোঃ সুজা উদ্দীন (২৪) এবং পতেঙ্গা থানার কাটঘর এলাকার মোঃ ইব্রাহিমের ছেলে মোঃ হাবিবুর রহমান (৩৭)।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মোঃ সাইফুল ইসলাম প্রঃ পিচ্চি সোহেল প্রাইভেটকারে করে ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য নিয়ে বিক্রয়ের জন্য চট্টগ্রামে যাওয়ার সময় মীরসরাই থানাধীন মীরসরাই বাজারস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর থেকে তাকে আটক করা হয় ও প্রাইভেটকারটি জব্দ করা হয়।

এ সময় জব্দ প্রাইভেটকারটির ব্যাকঢালার ভিতর হতে আনুমানিক ৩ লাখ টাকা মূল্যের ২৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, সে দীর্ঘদিন ড্রাইভিংয়ের আড়ালে ফেন্সিডিল ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চট্টগ্রামসহ বিভিন্ন জেলায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছিল।

গ্রেফতার সাইফুল ইসলাম প্রঃ পিচ্চি সোহেলের বিরুদ্ধে ফেনী জেলার ছাগলনাইয়া থানায় মাদক এবং জুয়ার ৪টি মামলা রয়েছে।

র‍্যাব আরো জানায়, অপর একটি সংবাদের ভিত্তিতে জানা যায়, নগরীর পতেঙ্গা মডেল থানার কাটঘর এলাকায় অভিযান চালিয়ে মোঃ শহীদুল ইসলাম, মোঃ সুজা উদ্দীন ও মোঃ হাবিবুর রহমানকে অবৈধভাবে আমদানি নিষিদ্ধ মাদকদ্রব্য বিক্রির সময় গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছে থেকে ৬৬ হাজার টাকা মূল্যের ৬৬ বোতল বিদেশী বিয়ার উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, তারা অনেকদিন চোরাচালানের মাধ্যমে সাগরপথে মায়ানমার থেকে আমদানি নিষিদ্ধ বিয়ার পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছিল।

গ্রেফতার আসামি ও উদ্ধার মালামাল পরবর্তী আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রামের জেলার সংশ্লিষ্ট থানায় পাঠানো হয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর