chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফেনীতে চাঁদা আদায়কালে হাতেনাতে ৯ চাঁদাবাজ গ্রেফতার

ফেনী জেলার ছাগলনাইয়া থেকে ফেনী সদরগামী, মুহুরীগঞ্জগামী এবং করেরহাটগামী পাঁকা রাস্তার উপর বিভিন্ন পরিবহন চালকদের কাছ থেকে অবৈধভাবে চাঁদা আদায় করার সময় হাতেনাতে ৯ চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

শুক্রবার (১৫ মার্চ) বিকাল সাড়ে ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত জেলার ছাগলনাইয়া থানার ছাগলনাইয়া পৌরসভা থেকে সদরগামী, মুহুরীগঞ্জগামী এবং করেরহাটগামী পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- ফেনী জেলার ছাগলনাইয়া থানার উত্তর যশপুর গ্রামের ওবায়দুল হকের ছেলে মোঃ সাইফুল ইসলাম (৪১), বাঁশপাড়া গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে মোঃ ছলিম (৩৪), একই গ্রামের আবুল কালামের ছেলে মোঃ আরাফাত (২৩), একই গ্রামের মৃত জাফর আহম্মেদের ছেলে মোঃ রেজাউল করিম (৪২), দক্ষিণ মটুয়া গ্রামের মাক্ষু মিয়ার ছেলে মোঃ আলম (৪৫), পশ্চিম ছাগলনাইয়া গ্রামের আবুল কাশেমের ছেলে মোঃ আজিম উদ্দিন (২৬), মধ্যম মটুয়া গ্রামের ইব্রাহিম দিপ্তির ছেলে মোঃ আবুল হাশেম খোকন (৪২), একই গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে মোঃ আনোয়ার (৪২) ও উত্তর আদার মানিক গ্রামের মৃত রহিম উল্ল্যাহের ছেলে মোঃ শফিক (৪৫)।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকাল সাড়ে ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ফেনীর ছাগলনাইয়া থানার ছাগলনাইয়া পৌরসভা থেকে সদরগামী, মুহুরীগঞ্জগামী এবং করেরহাটগামী পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন গাড়ী থেকে আদায় করা নগদ ২২ হাজার ৬০০ টাকা এবং চাঁদা আদায়ের বিপুল পরিমান ভূয়া রশিদ বহি উদ্ধার করা হয়।

র‍্যাব আরো জানায়, তারা দীর্ঘদিন ধরে ছাগলনাইয়া পৌরসভার বিভিন্ন পরিবহন চালকদের ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক অবৈধভাবে নামে বে-নামে ভুয়া রশিদ অথবা কখনো কৌশলে বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে বিপুল পরিমান অর্থ চাঁদাবাজি করে আসছিল।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী জেলার ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

মুন/চখ

এই বিভাগের আরও খবর