chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ট্রেনের সাথে বাসের সংঘর্ষ: ৩ সদস্যর কমিটি গঠন

চট্টগ্রাম মহানগরীর এয়ারপোর্ট রোডের মেঘনা অয়েলের সামনে তেলবাহী ট্রেনের ইঞ্জিনে ধাক্কা দিয়ে উল্টে গেছে যাত্রীবাহি একটি বাস। এতে রেলের এক পয়েন্টম্যানসহ তিনজন নিহত হয়েছেনে। এ ঘটনায় তিন সদস্যর কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার(৭মার্চ) রেলওয়ে পূর্বাঞ্চলের মহাব্যবস্থাপক (জিএম) জাহাঙ্গীর হোসেনের নির্দেশে মঙ্গলবার (৭ মার্চ) সকালে তিন সদস্যের এ কমিটি গঠন করা হয়।

বিষয়টি নিশ্চিত করেন বিভাগীয় রেলওয়ের ব্যবস্থাপক আবিদুর রহমান । তিনি চট্টলার খবরকে বলেন, রেলওয়ে পূর্বাঞ্চলের চট্টগ্রাম বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও) মোহাম্মদ তারেক ইমরানকে কমিটির প্রধান করা হয়েছে। তিনি ছাড়া কমিটিতে রয়েছেন রেলওয়ে পূর্বাঞ্চলের চট্টগ্রাম বিভাগীয় ডিএন/৩ এবং ডিএম। আগামী সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

নিহত রেলকর্মী আজিজুল হক পরিবারে ক্ষতিপূরণ সর্ম্পকে বলেন, গঠিত কমিটি প্রতিবেদন দাখিলের পর সব আইন অনুয়ায়ী হবে।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবদুল করিম চট্টলার খবরকে বলেন,এ দুর্ঘটনায় এখন পর্যন্ত আহতের খবর পাওয়া যায়নি। কোনো মামলাও হয়নি।

উল্লেখ্য, সোমবার (৬ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম মহানগরীর এয়ারপোর্ট রোডের মেঘনা অয়েলের সামনে তেলবাহী ট্রেনের ইঞ্জিনে ধাক্কা দিয়ে উল্টে গেছে যাত্রীবাহি একটি বাস। এতে একজন রেলকর্মীসহ তিন জনের মৃত্যু হয়েছে।

নচ/চখ

 

এই বিভাগের আরও খবর