chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চবিতে ফের সংঘর্ষ,হল কক্ষ ভাঙচুর-আহত ৩

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সিট দখল ও পদ না পাওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে বিগত কয়েকদিনের চাপা উত্তেজনা ফের সংঘর্ষে রুপ নিয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৬টার দিকে দুপক্ষের নেতাকর্মীরা সংঘর্ষে জড়ায়। এতে বিশ্ববিদ্যালয়টির সোহরাওয়ার্দী হলের ৮টি কক্ষ ভাঙচুর ও ইট পাটখেল নিক্ষেপে উভয় পক্ষের তিন কর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

জানা গেছে, সন্ধায় পূর্ব শত্রুতার জের ধরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের উপ-গ্রুপ বিজয়ের দুটি পক্ষ সংঘর্ষে জড়ায়। আলাওল হল ও এএফ রহমান হল থেকে একটি পক্ষ সোহরাওয়ার্দী হলে অবস্থান করা অপর পক্ষের উপর ইট পাটখেল ছুড়তে থাকে। এরপরেই দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে।

সংঘর্ষে বিশ্ববিদ্যালয়টির সোহরাওয়ার্দী হলের ৮টি কক্ষ ভাঙচুরের তথ্য পাওয়া গেছে। তবে এখনও পর্যন্ত হতাহতের সঠিক কোন তথ্য পাওয়া যায়নি। একটি সুত্র জানিয়েছে তিন কর্মী সামান্য আঘাত পেয়েছেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত ক্যাম্পাসজুড়ে উত্তেজনা বিরাজ করছে। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত আছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. শহিদুল ইসলাম বলেন, আমরা ঘটনা শুনার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সবাইকে যার যার হলে পাঠিয়ে দেয়া হয়েছ।

এর আগে গত ২০ ফেব্রুয়ারি দিবাগত রাতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এক পক্ষের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়। পরে গত ৩-৪ দিন ধরে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলতে থাকে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর