chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে নারী পুলিশ সদস্যের করা পর্নোগ্রাফি মামলায় এক কনস্টেবল কারাগারে

চট্টগ্রামে নারী নির্যাতন ও পর্নোগ্রাফির অভিযোগে রুবেল মিয়া (৩৫) নামে এক পুলিশ কনস্টেবলকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) নগরীর চান্দগাঁও থানার এক নারী পুলিশ সদস্যের করা মামলায় চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অলি উল্লাহর আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

অভিযুক্ত পুলিশ সদস্য কর্ণফুলী থানার শিকলবাহা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তিনি নেত্রকোণা জেলার সদর থানার ছেওপুর এলাকার আব্দুল মালেকের ছেলে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ সদস্য বলেন, মামলার বাদী একজন পুলিশ সদস্য। তিনি পুলিশের সিআইডিতে কম্পিউটার শাখায় কর্মরত আছেন। ওনি বিবাহিত এবং তার স্বামীও পুলিশ সদস্য। মূলত আসামি রুবেল মিয়ার সঙ্গে পরকীয়ার সম্পর্ক থেকে শারীরিক সম্পর্ক স্থাপন হয়। নগরের চান্দগাঁও থানা এলাকার একটি আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে। এ সময় রুবেল গোপনে আপত্তিকর ভিডিও ও ছবি তুলে রাখেন। পরে এসব ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ‘ব্ল্যাকমেইল’ করা শুরু করেন। এতে বিপত্তি বাধে। এ ঘটনায় চান্দগাঁও থানায় মামলা করা হয়।

চান্দগাঁও থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গত ১৮ ফেব্রুয়ারি চান্দগাঁও থানায় কনস্টেবল রুবেলের বিরুদ্ধে এক নার‌ী মামলা করেছেন। কনস্টেবল রুবেল ওই নারী পুলিশ সদস্যের আপত্তিকর ছবি ও ভিডিও তুলে রেখে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করছিলেন রুবেল। নারী ও শিশু নির্যাতন দমন আইনও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

চখ/

এই বিভাগের আরও খবর