chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মেহজাবিনের ইচ্ছা সিনেমায় অভিনয়

অভিনয় দিয়ে বেশ প্রশংসিত এ সময়ের ব্যস্ত ও জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। দীর্ঘদিন ধরে নিয়মিত নাটকে অভিনয় করছেন তিনি।

ভক্তদের জিজ্ঞাসা, কবে মেহজাবিনকে সিনেমাতে দেখতে পাবেন। ভক্তদেরও নিরাশ করতে চান না মেহজাবিন। সিনেমায় অভিনয়ে তারও আগ্রহ রয়েছে।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘অভিনয় এখন আমার জীবনের একটা অংশ।আমি সবসময় চাই দর্শকদের কাছে ভালো কিছু পৌঁছাক, সেটা যে কোনো মাধ্যমেই হোক না কেন । অভিনয় যেহেতু করি, সিনেমায় অভিনয়ের ইচ্ছাও আমার আছে। তবে তা কবে পূরণ হবে বলতে পারছি না। ভালো গল্প ও চরিত্র হলে সিনেমায় কাজ করব। তবে আমারও পছন্দের গল্প রয়েছে। যেমন আমি ব্যক্তিগতভাবে থ্রিলার খুব পছন্দ করি। যখন কোনো থ্রিলার সিনেমা দেখি, খুব এনজয় করি। নিশ্চয়ই এ ধরনের কাজের একটা অংশ হতে আমারও খুব ভালো লাগবে। সিনেমায় আমার এ ধরনের গল্পে কাজ করতে আগ্রহ আছে। তবে সিনেমায় অভিনয় করতেই হবে এমনটা ভাবি না।’

এদিকে জনপ্রিয় এ অভিনেত্রী নতুন বছরের শুরুতেই ‘কাজলের দিনরাত্রী’ নামে একটি নাটকে অভিনয় করেন। এ নাটকটি প্রচারে আসার পর দর্শক মহলে বেশ প্রশংসিত হয়। শিগগিরই নতুন নাটকের শুটিংয়ে অংশগ্রহণ করবেন বলেও জানিয়েছেন তিনি।

 

সাআ / চখ

 

 

এই বিভাগের আরও খবর