chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শুটিং সেটে অভিনেত্রীর আত্মহত্যায় সহ-অভিনেতা গ্রেপ্তার

শুটিং সেট থেকে তুনিশা শর্মা (২০) নামে এক ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনায় অভিযোগে তুনিশার প্রাক্তন প্রেমিক-সহশিল্পী শেজান খানকে গ্রেপ্তার করেছে পুলিশ। পিংকভিলা এ খবর প্রকাশ করেছে।

শনিবার (২৪ ডিসেম্বর) মুম্বাইয়ের একটি শুটিং সেটের মেকআপ রুমে অভিনেত্রীকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান সহকর্মীরা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসিপি চন্দ্রকান্ত যাদব বলেন— ‘একটি টিভি সিরিয়ালের শুটিং সেটে আত্মহত্যা করেছেন অভিনেত্রী তুনিশা শর্মা। আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে শেজান খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তুনিশার মা। এ মামলা তুনিশার সহশিল্পী শেজান খানকে ওয়ালিভ পুলিশ গ্রেপ্তার করেছে।’

আইপিসির ৩০৬ ধারায় গ্রেপ্তার দেখানো হয়েছে শেজান খানকে। আজ তাকে কোর্টে হাজির করা হবে বলেও জানিয়েছেন এসিপি যাদব।

জানা যায়, তুনিশা তার সহশিল্পী শেজান খানের মেকআপ রুমে আত্মহত্যা করেন। শুটিংয়ের পর শেজান মেকআপ রুমে যাওয়ার পর দরজা বন্ধ থাকায় বেশ কয়েকবার চিৎকার করে তুনিশাকে ডাকেন। এরপর মেকআপ রুমের দরজা ভেঙে গলায় ফাঁস লাগানো অবস্থায় তুনিশাকে পাওয়া যায়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মেয়ের মৃত্যুর পরই তার মা থানায় মামলা দায়ের করেন। সম্প্রতি শেহজাদের সঙ্গে তুনিশার প্রেম ভেঙে যায়। আর এ কারণে তুনিশা এই চূড়ান্ত পদক্ষেপ নিয়েছে বলে দাবি তার মায়ের।

শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন তুনিশা। ‘আলিবাবা: দাস্তান-ই কাবুল’ ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করতেন তিনি। শুধু ধারাবাহিক নয়, একাধিক হিন্দি ছবিতেও কাজ করেছেন তুনিশা। ‘ফিতুর’ এবং ‘বার বার দেখো’ ছবি দুটিতে কাজ করেছেন তিনি। উভয় ছবিতেই তাকে ক্যাটরিনার ছোটবেলার অবতারে দেখা গেছে। এ ছাড়াও তিনি ‘দবাং ৩’ এবং ‘কহানি ২’ ছবিতেও অভিনয় করেছেন।

বি-টাউনের উঠতি এই তারকার আকস্মিক মৃত্যুতে গোটা ইন্ডাস্ট্রি শোকের ছায়া।

মআ/চখ