chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সেট থেকেই ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

সিরিয়ালের সেট থেকেই ভারতীয় ‘আলিবাবা: দাস্তান-ই কাবুল’ ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করা তুনিশা শর্মা নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম বলছে, শনিবার শুট করতে সেটে আসেন অভিনেত্রী। মুম্বাইয়ে সেই সেটের মেকআপ রুমেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তুনিশা।

ফ্যান থেকে ঝুলন্ত তুনিশাকে উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে কিন্তু শেষরক্ষা হয়নি।ময়নাতদন্তের জন্য মহারাষ্ট্রের ভিওয়াড়ি হাসপাতালে পাঠানো হয়েছে তুনিশার দেহ।

শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন তুনিশা। ‘ভারত কা বীর পুত্র: মহারানা প্রতাপ’ সিরিয়াল দিয়ে শুরু।

‘আলিবাবা: দাস্তান-ই-কাবুল’-এ রাজকুমারী মরিয়মের ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। তার আকস্মিক মৃত্যুতে স্তম্ভিত গোটা ইন্ডাস্ট্রি।

শুধু টেলিভিশন সিরিয়ালে নয়, ‘ফিতুর’, ‘বার বার দেখো’, ‘কহানি-২’, ‘দুর্গা রানি সিংহ’, ‘দাবাং ৩’-এর মতো ছবিতেও দেখা যায় তুনিশাকে।

‘ফিতুর’ এবং ‘বার বার দেখো’তে ক্যাটরিনা কাইফের শৈশবের চরিত্রে অভিনয় করেন। কালারস টিভিতেও তার সিরিয়াল ‘ইন্টারনেট ওয়ালা লাভ’ দর্শকের মন ছুঁয়ে যায়।

সামাজিক মাধ্যমেও খুব সক্রিয় ছিলেন তুনিশা। সদা হাসিখুশি এই তরুণী সেটে সবার সঙ্গে বেশ মজা করে কথা বলতেন বলেই জানা গেছে। তার এহেন পদক্ষেপে হতবাক সবাই।

কিছুদিন আগে টেলিভিশন অভিনেত্রী বৈশালী ঠক্করও একইভাবে আত্মঘাতী হন। সূত্র- আনন্দবাজার পত্রিকা।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর