chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইপিজেডে জ্যাকেট চুরি,ঢাকায় ধরা

চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকায় কোরিয়ান গার্মেন্টস জি এইচ হেওয়ে কোম্পানী ২য় তলায় ফিনিশিং সেকশনের ষ্টোর রুম থেকে ৪৪ লাখ টাকা মূল্যের ১৩শ পিস জ্যাকেট চুরি হয়।

এ ঘটনায় ইপিজেড থানায় একটি চুরির মামলা দায়ের করেন প্রতিষ্ঠানটির মালিক শাশ্বত সাহা। এরপরই ঘটনার তদন্তে নামে পুলিশ। সংগ্রহ করা হয় প্রতিষ্ঠান ও আশে পাশের বেশ কয়েকটি সিসিটিভি ফুটেজ।

আর সেই সিসিটিভি ফুটেজে চিহ্নিত হয় চোর। তথ্য প্রযুক্তির ব্যবহারে সনাক্ত করা হয় চোরদের অবস্থান। অভিযান চালিয়ে জ্যাকেট চুরিতে জড়িত তিন চোরকে আটকের পাশাপাশি উদ্ধার হয় চুরি যাওয়া মালামাল।

আরও পড়ুন

আজ শনিবার (১৯ নভেম্বর) এসব তথ্য নিশ্চিত করেছেন, ইপিজেড থানার ওসি আব্দুল করিম। তিনি বলেন, গত ৬ নভেম্বর ইপিজেডের কোরিয়ান কোম্পানীর মালামাল চুরির ঘটনায় জড়িত প্রধান আসামি মো. কামরুল হুদা ওরফে রুবেল (৩৮)কে ঢাকার খিলগাও বনশ্রী এলাকা থেকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (১৮ নভেম্বর) তাকে গ্রেফতার করার পর তার দেওয়া তথ্যমতে চট্টগ্রাম নগরীর জিইসি এলাকা থেকে তার আরো দুই সহযোগীকে গ্রেফতার করা হয়। এরা হলেন, মো. হোসেন রানা (২৪) ও মো. শাকিল (২২)। গ্রেফতারকৃতদের কাছ থেকে চুরি করা ৮৫০ পিস জ্যাকেট উদ্ধারের তথ্য দিয়েছেন পুলিশ।

গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে জানিয়ে ওসি বলেন, জ্যাকেট চুরিতে জড়িত বাকীদেরও গ্রেফতারে মাঠে কাজ করছে টিম ইপিজেড।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর