chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পিকআপে ২৯৭ বোতল ফেনসিডিলসহ -চট্টগ্রামে আটক ২

পিকআপে ফেনসিডিল যাচ্ছিল চট্টগ্রাম।গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর এলাকায় বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে ২৯৭ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আটক আসামিরা হলেন- চট্টগ্রামের মীরসরাই উপজেলার পূর্ব মায়ানী গ্রামের মো. জাকির হোসেনের ছেলে আব্দুল্লা আল নুমান, সীতাকুণ্ডের বাধবকুণ্ডের মৃত নূর নবীর ছেলে আশরাফ উদ্দিন সাকিল।

র‌্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী পিকআপে ফেনসিডিল নিয়ে বিক্রির উদ্দেশে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছে। র‌্যাবের একটি দল ফেনীর ফতেহপুরের স্টার লাইন পাম্প সংলগ্ন ভাই ভাই হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে সন্দেহজনক একপি পিকআপকে থামানোর সংকেত দেয়। পিকআপটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ২ ব্যক্তিকে আটক করা হয়।

তাদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে পিকআপের পেছনে মালামাল বহন করার জায়গায় ২টি প্লাস্টিকের বস্তা থেকে ২৯৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ২ লাখ ৯৭ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানান, তারা দীর্ঘদিন সুকৌশলে ফেনসিডিল কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে ক্রয় করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছিল।

ফেনীস্থ র‍্যাবের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটককৃত ব্যক্তিদের ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর