chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বোয়ালখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

চট্টলা ডেস্ক : চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার আমুচিয়া ইউনিয়নে উত্তর সদ্দারপাড়ার পুকুরে গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (২৩ আগষ্ট) দুপুর দেড়টার সময় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ওই এলাকার লেদু সর্দারের মেয়ে প্রিয়া সদ্দার (৭) ও রঞ্জন সর্দারের মেয়ে মৃত্তিকা সদ্দার (৬)। মৃত্তিকা সদ্দার মুক্তকেশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশু শ্রেণি আর প্রিয়া সদ্দার মন্দির ভিত্তিক পাঠাগারের পড়তো বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

স্থানীয়রা বলছেন, দুপুর দেড়টার দিকে এলাকার একব্যক্তি পুকুর গোসল করতে গেলে তিনি শিশুদের মরদেহ দেখতে পান। ধারণা করা হচ্ছে সাঁতার না জানা তারা পুকুরের গোসল করতে গিয়ে পানিতে ডুবে গিয়েছে।

তাদের পুকুর থেকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. ফাহমিদা বলেন, দুপুর ২টা ১০ মিনিটের সময় দুই শিশুকে হাসপাতালে আনেন স্বজনরা। হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

তিনি জানান, স্বজনরা পুকুরের পানিতে ডুবে গিয়েছিলো জানালেও শিশুদের শরীরে সেই রকম লক্ষণ না থাকায় থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

আমুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজল দে বলেন, শিশুদের পিতা রঞ্জন ও লেদু মাছ ধরে জীবীকা নির্বাহ করেন। মায়েরা রাস্তার কাজ করেন। ঘটনাটি খুবই দুঃখজনক।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত (ওসি) মো.আবদুর রাজ্জাক বলেন, সাঁতার না জানায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর