chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইমু-দস্তগীরের কুশপুত্তলিকা দাহ করলো বিক্ষুদ্ধ নেতাকর্মীরা

 নিজস্ব প্রতিবেদক
ডবলমুরিং থানা ছাত্রলীগের কমিটি বাতিল চেয়ে বিক্ষোভ করেছে নগর ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। শনিবার (৮ফেব্রুয়ারি) বিকাল ৪ টার দিকে নগরীর দেওয়ান হাট মোড়ে নেতাকর্মীরা সড়ক অবরোধ করে মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের কুশপুত্তলিকা দাহ করে। বিক্ষোভকারী নেতাকর্মীরা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে পরিচিত।
এম ই এস কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি রেজাউল করিম রিটন বলেন, নবগঠিত কমিটিতে ছাত্রলীগের ত্যাগী নেতাকর্মীদের বাদ দেওয়া হয়েছে। তাই এই কমিটি বাতিল না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাতে নগরের ডবলুমরিং থানা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেন নগর ছাত্রলীগের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক। ডবলমুরিং থানা ছাত্রলীগের কমিটিতে সভাপতি করা হয়েছে ফরহাদ সায়েমকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে রাকিব হায়দারকে। কমিটিতে ১৩ জনকে সহ-সভাপতি, সাতজনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও নয়জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। ঘোষিত কমিটির ৫৬ জন সদস্যই বিবাহিত। দেড়শরও বেশি নেতার বয়স সংগঠনের নিয়মসিদ্ধ নয়। ছাত্রনেতাদের অনেকেই ব্যবসায়ী। বেশ কয়েকজন নেতা পড়ালেখা ছেড়েছেন অনেকদিন আগে বলে অভিযোগ করেছেন অনাস্থা জ্ঞাপন জারির নেতা কর্মীরা।
এই বিভাগের আরও খবর