chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বার্সেলোনায় নতুন জীবন শুরু লেভানদোস্কির

ডেস্ক নিউজঃ আট বছরের সম্পর্কের ইতি টেনে বার্সেলোনায় নতুন জীবন শুরু করতে যাচ্ছেন পোলিশ তারকা রবার্ত লেভানদোস্কি। বায়ার্ন মিউনিখের সঙ্গে শেষটা সুখকর না হলেও দলটির প্রতি ভালবাসার কমতি ছিলনা ৩৩ বছর বয়সী এই ফুটবলারের। তাই তো বিদায় বেলা ক্লাবটির সঙ্গে জড়িত সবাইকে উদ্দেশ্য করে আবেগঘণ বার্তা দিয়েছেন লেভানদোস্কি।রবার্ত লেভালদোস্কিকে নিয়ে বার্সেলোনা ও বায়ার্ন মৌখিকভাবে সমঝোতায় পৌঁছেছে।

এখন বাকি শুধুই আনুষ্ঠানিকতার। গতকাল উভয় ক্লাব বিষয়টি নিশ্চিত করেছে।

২০১৪ সালে জার্মান ক্লাবটিতে যোগ দিয়ে সেখানে পার করেছেন আট বছর। মাঠের উজ্জ্বল পারফরম্যান্স দিয়ে হয়ে ওঠেন দলের প্রাণ ভোমরা। টানা সাত মৌসুমে করেন ৪০ এর অধিক গোল। আট মৌসুমে জার্মান বায়ার্নের হয়ে ৩৭৫ ম্যাচে ৩৪৪ গোল করেছেন তিনি। ক্লাবটির হয়ে ৮টি বুন্ডেসলিগা, ৩টি জার্মান কাপ, ৪টি জার্মান সুপার কাপ এবং ১টি করে চ্যাম্পিয়নস লিগ, উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব বিশ্বকাপ জিতেছেন তিনি।

যেখানে কাটিয়েছেন আট বছর সেই দলের সতীর্থ, কোচিং স্টাফ, কর্মচারী ও সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন লেভানদোস্কি। তিনি বলেছেন,’আমি আমার সব সতীর্থ, ক্লাবের সব কর্মচারী এবং বায়ার্নের ম্যানেজমেন্ট সহ যারা আমাকে সমর্থন দিয়ে গেছেন, তাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। সবার জন্যই আমরা অনেক শিরোপা জিততে পেরেছি। সবার ওপরে আমি সমর্থকদের কৃতজ্ঞতা জানাই-আপনারাই এই ক্লাব তৈরি করেছেন। আমরা খেলোয়াড়রা এখানে কেবল একটা মুহূর্তের জন্য থাকি। আমার জন্য সেই মুহূর্তটা অসাধারণ আটটি বছর এবং এই স্মৃতি সারাটা জীবন আমার মনে থাকবে। আমরা সবাই মিলে যা কিছু অর্জন করেছি, সেজন্য আমি গর্বিত। আমি আবারও এই ক্লাবের সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানাতে চাই, তারাই বায়ার্নকে বিশেষ একটি ক্লাব করে তুলেছে। ‘

ইহ/চখ

 

এই বিভাগের আরও খবর