chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাকলিয়ায় সুপারভাইজারের রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের বাকলিয়া থানা এলাকায় অজ্ঞাত কারণে দগ্ধ হয়ে  নুরুল ইসলাম নাহিদ (৪০) নামে হানিফ পরিবহনের সুপারভাইজারের রহস্যজনক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) ভোর ৬টার দিকে তাকে কর্নফুলী ব্রিজের পাশে বালির মাঠ থেকে উদ্ধার করা হয়। পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথেই তার মৃত্যু হয়।

নুরুল ইসলাম নাহিদ চাঁন্দগাও থানার শামসু কলোনির চেয়ারম্যান ঘাটা এলাকার মৃত আকবর আহম্মদের ছেলে।  দীর্ঘদিন ধরে তিনি চট্টগ্রাম-কক্সবাজার রুটে হানিফ পরিবহনের সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।

আরও পড়ুন

ঘটনার সময় নাহিদকে বহনকারী সিএনজি অটোরিকশা চালক আরিফ চট্টলার খবরকে বলেন, অজ্ঞাত দুই ছেলে হাসপাতালে যাওয়ার কথা বলে তিন’শো টাকা ভাড়ার চুক্তিতে নাহিদকে বোট থেকে কাঁধে করে অটোরিকশায় তোলে। যাত্রাপথে নতুন চান্দগাঁও থানার সামনে আসলে ওই দুইজন সিএনজি থেকে নেমে যায়। যাওয়ার আগে আমাকে বলে,‘ নাহিদের স্ত্রী ও মেয়ে বহদ্দারহাট এক কিলোমিটার যমুনা ক্লাবের সামনে অপেক্ষা করছে। আমি যেন তাদের সেখান থেকে উঠিয়ে নিই। পরে আমি তাদের যমুনা ক্লাবের সামনে থেকে তুলে নিই।’

নিহতের স্ত্রী আনোয়ারা বেগমের সাথে কথা বললে চট্টলার খবরকে বলেন,  ‘নাহিদ হানিফ এন্টারপ্রাইজের সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। বুধবার সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে বহদ্দারহাট থেকে কক্সবাজারের জন্যে রওনা হন তিনি। সর্বশেষ রাত ৯টার দিকে নাহিদের সাথে তার স্ত্রীর ফোনালাপ হলে সে নতুন ব্রীজ পার হচ্ছে বলে জানায়।’পরবর্তীতে ভোরবেলা একজন ফোন করে বলে, ‘নাহিদ আহত হইছে তাকে হাসপাতালে নিয়ে যাইতে হবে’।এক পর্যায়ে তাদের সাথে সিএনজি করে নাহিদকে চমেকে নিয়ে যাওয়ার পথে তারা গাড়ি দাড় করিয়ে পালিয়ে যায় তারা।পরবর্তীতে আমরা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম চট্টলার খবরকে বলেন, ‘যে দুজন সিএনজি অটোরিকশায় তুলে দিয়ে অর্ধেক পথে নেমে গেছে তাদের মধ্যে একজনকে আমরা শনাক্ত করেছি। মৃত ভিক্টিমের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তার হাতের তালুতে গভীর ক্ষত রয়েছে। বিভিন্ন অংশে পুড়ে গেছে। এই ঘটনায় হত্যা মামলা দায়ের করা হবে। চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।লাশ মর্গে আছে ।এ ঘটনায় বিস্তারিত তদন্ত শেষে জানা যাবে বলেও জানান তিনি।’

আইএইচ/মআ/চখ

এই বিভাগের আরও খবর