chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাগদান সারলেন তাসনুভা, বিয়ে ফেব্রুয়ারিতে

বিনোদন ডেস্ক: বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশা। পাত্র সৈয়দ প্রিন্স আসকার। তিনি হাই ভোল্টেজ নামে একটি এজেন্সিতে কর্মরত।

গতকাল শনিবার অভিনেত্রীর বনশ্রীর বাসায় দুই পরিবারের উপস্থিতিতে তাদের বাগদান সম্পন্ন হয় বলে নিশ্চিত করেন তিশা।

তি‌নি জানান, ২০২০ সালের ডিসেম্বরে আসকারের সঙ্গে তার পরিচয়, এরপর বন্ধুত্ব, পরে প্রেম। সম্পর্কে থাকার সময়েই দুজন-দুজনের পরিবারকে বিষয়টি জানান। সম্মতি পেয়ে তারা বিয়ের জন্য প্রস্তুত হন।

তাসনুভা তিশা বলেন, ‘আমি আমার অতীত সম্পর্কে শুরুতেই ওকে সবকিছু জানাই। সব কিছু জে‌নেই আমরা সম্প‌র্কে জড়িয়েছি। পরিবারকে জানালে তারা সম্মতি দেন। আমার যেহেতু দুটি সন্তান রয়েছে তাই আসকারের পরিবার বিষয়টি কীভাবে নেয়, সেটি আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিলো। ওর পরিবার বেশ আন্তরিক এবং পজেটিভ। ওর বাবা নেই, মা আছে। ওর মা বিষয়টি খুবই পজেটিভভাবে নিয়েছেন এবং আমাকে আন্তরিকভাবে গ্রহণ করেছেন। যার কারণে আমি আরও অনেক বেশি খুশি হয়েছি।’

তিনি আরও বলেন, ‘গতকাল আমার বনশ্রীর বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আমাদের বাগদান সম্পন্ন হয়। আগামী ২ ফেব্রুয়ারি আমাদের আকদ (বিয়ে) হবে।‘ এ সময় শুধু দুই পরিবারের সদস্যরা এবং কাছের কিছু মানুষজন উপস্থিত থাকবেন বলে জানান তিনি।

তিশা বলেন, বিয়ের অনুষ্ঠানটা একই মাসে করব। তবে সেটা কবে, এখনও চূড়ান্ত হয়নি। আসকারের ভাই দেশের বাইরে থাকেন, উনি এ মাসের শেষে দেশে আসবেন। তারপর পরিকল্পনা করে একটা সময়ে অনুষ্ঠান করার চিন্তা আছে।

জেএইচ/চখ

 

এই বিভাগের আরও খবর