chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়ায় এরশাদ হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: পটিয়ায় আমপাড়াকে কেন্দ্র করে এরশাদ হত্যা মামলার প্রধান আসামি মনোয়ার হোসেন (২৭) প্রকাশ আব্দুন নুরকে আটক করেছে পুলিশ।

তথ্য প্রযুক্তির সহায়তায় পটিয়া থানা পুলিশের একটি চৌকস টিম তার অবস্থান নির্ণয় করে গতকাল (২২ মে) শনিবার রাতে আটক করা হয়। নুর পটিয়ার কুসুমপুরা ইউনিয়নের গোরনখাইন এলাকার মৃত হোসেন সওদাগরের ছেলে।

আজ রবিবার (২৩ মে) বিকেলে হত্যা মামলায় আসামি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক সন্জয় কুমার ঘোষ।

তিনি বলেন, গ্রেফতার নুর এরশাদ হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি। ঘটনা তদন্ত করতে গিয়ে তথ্য প্রযুক্তির ব্যবহারে জানতে পারি আসামি সাতদিন ধরে ফটিকছড়ি উপজেলার নাজিরহাট এলাকায় এক আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে রয়েছে।

পরে ফটিকছড়ি থানা পুলিশের সহায়তায় শনিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এর আগে একই মামলার আরেক আসামী আবদুল আলিমকে ঘটনার দিন পুলিশ গ্রেফতার করে।

অন্যান্য আসামীদেরও পুলিশ গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে বলে জানান তিনি।

উল্লেখ্য গত ১৬ মে বিকেলে আমপাড়া নিয়ে বিরোদের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এরশাদ গুরুতর আহত হয়। পরে হাসপাতালে মারা যায়।

এ ঘটনায় নিহত এরশাদের বড়ভাই দিদারুল আলম বাদী হয়ে আটক মনোয়ার হোসেন প্রকাশ আব্দুন নুরকে প্রধান আসামি করে পটিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

চখ/আরএস/এমআই

এই বিভাগের আরও খবর