chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হাটহাজারীতে গাছের ডালে মুক্তিযোদ্ধার স্ত্রীর মরদেহ, উদ্ধার করল পুলিশ

চট্টগ্রাম ডেস্ক : হাটহাজারী ধলই ইউনিয়নের মুনিয়া পুকুরপাড়ে গাছের ডালের সাথে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলছিল বীর মুক্তিযোদ্ধা রশিদ আহাম্মদের স্ত্রী শামসুন নাহার (৬০)র মরদেহ।

আজ বিশ্ব ভালবাসা দিবসের দিন (১৪ ফেব্রুয়ারি) সকালে এমন একটি ঘটনার খবর পায় হাটহাজারী থানা পুলিশ। খবর পেয়ে হাটহাজারী থানার এসআই প্রদীপ ও কবিরসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে সকাল ৯টার দিকে মরদেহটি উদ্ধার করে।

এসআই প্রদীপ জানান, উদ্ধারের পর মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত নারী উপজেলার ধলই ইউনিয়নের পশ্চিম ধলই গোলাফ শাহ ফকির বাড়ির বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা রশিদ আহাম্মদের স্ত্রী।

তিনি বলেন, স্থানীয়দের ভাষ্যমতে প্রাথমিকভাবে মনে হচ্ছে অভাবের কারণেই ষাটোর্ধ এ নারী আত্মহত্যার পথ বেচে নিয়েছেন।

এদিকে পরিবার বা কোন স্বজনের সাথে তার মায়ের কোন ধরনের বিবাধ ছিলনা বলে জানিয়েছেন নিহতের ছেলে বাপ্পু। তিনি বলেন, শনিবার বিকেল থেকেই তার মাকে বাড়িতে না দেখে সম্ভাব্য সকল জায়গায় তাকে খোঁজ করেছি। রাতেও সে ঘরে ফেরেনি।

পরে আজ রবিবার সকালে স্থানীয়দের কাছে জানতে পারি আমার মা শামসুন নাহার নিজ বাড়ি থেকে অনেক দুরে মুনিয়া পুকুরপাড়ে গাছের ডালের সাথে ওড়না পেঁচানো অবস্থায় ঝুঁলে আছে।

পরে পুলিশের সহায়তায় মায়ের মরদেহ গাছ থেকে নামানো হয়। তবে কেন তার মা আত্মহত্যা করেছে সেটার কোন সঠিক কারণ জানাতে পারেনি বাপ্পু।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর