chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বায়েজিদে গৃহবধূর আত্মহত্যার অভিযোগ, স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকায় এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত সন্দেহে স্বামীকে আটক করেছে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পুলিশ সদস্যরা।

শনিবার ( ১২ ডিসেম্বর) ভোর রাতে এই ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ বোস্তামী থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) প্রিটন সরকার।
জানা যায়, মৃত গৃহবধূ সুমি আক্তার (২৬) বায়েজিদ এলাকার হিলভিউ বার্মা কলোনি এলাকায় স্বামীর সাথে বসবাস করতেন। আটক স্বামী সালাউদ্দিন (৩০) পেশায় একজন প্রাইভেট কার চালক। তাদের সংসারে দুই ছেলে রয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম চট্টলার খবরকে বলেন, আজ শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে সুমি নামে গলায় ফাঁস দেওয়া এক গৃহবধূকে হাসপাতালে আনা হয়। পরে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
তিনি বলেন, এই ঘটনায় জড়িত সন্দেহে স্বামী সালাউদ্দিনকে আটক করে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য চমেক মর্গে প্রেরণ করা হয়েছে।

আটক স্বামী সালাউদ্দিন চট্টলার খবরকে বলেন, গতরাতে রাত জেগে ফুফাতো বোনের স্বামীর সাথে কথা বলার কারণে স্ত্রীর সাথে তার ঝগড়া হয়। স্ত্রী সন্দেহ করেছিল আমি রাত জেগে অন্য মেয়ের সাথে কথা বলেছি। এই নিয়ে রাত ৪ টা পর্যন্ত ঝগড়া চলে। এরপর দু’জনে ঘুমাতে যাই। সকালে ওঠে দেখি স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এরপর তাকে নিয়ে চট্টগ্রাম মেডিকেলে আসি।

এসএস/চখ

এই বিভাগের আরও খবর