chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ট্রাম্পের ব্রিফিংকালে হোয়াইট হাউসের সামনে গোলাগুলি

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রে হোয়াইট হাউসের সামনে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ব্রিফিং চলাকালে হোয়াইট হাউসের সামনে গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় সন্দেহভাজন ব্যক্তিকে গুলি করেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। এরপর ট্রাম্পকে নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হয়। খবর বিবিসি।

ট্রাম্প জানান, হোয়াইট হাউসের কাছে কেউ গুলি চালিয়েছে। গোলাগুলির পরই সিক্রেট সার্ভিসের কর্মকর্তারা সেখান থেকে ট্রাম্পকে সরিয়ে নিয়ে যান। স্থানীয় সোমবার ওই গোলাগুলির ঘটনা ঘটে।

ওই ঘটনা সম্পর্কে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ট্রাম্প বলেন, পরিস্থিতি ভালোভাবেই নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। সংবাদ সম্মেলনের সময় হঠাৎ করেই সিক্রেট সার্ভিসের এক কর্মকর্তা স্টেজে উঠে আসেন।

সে সময় ট্রাম্পের কানে কানে তাকে কিছু বলতে দেখা যায়। এরপরই সেখান থেকে ট্রাম্পকে দ্রুত সরিয়ে নিয়ে যাওয়া হয় এবং ব্রিফিং রুম বন্ধ করে দেওয়া হয়। ট্রাম্পকে যখন কিছু বলা হচ্ছিল তখন তাকে বলতে শোনা গেছে, ‘ওহ, কি হচ্ছে?’

এর নয় মিনিট পরেই প্রেসিডেন্ট ট্রাম্প আবারও ফিরে আসেন। তিনি সাংবাদিকদের উদ্দেশে বলেন, সিক্রেট সার্ভিসের সদস্যরা একজন সন্দেহভাজনকে গুলি করেছে বলে বিশ্বাস তার।

ট্রাম্প জানান, এই ঘটনার পর একজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ রকম উদ্ভূত পরিস্থিতিতে যেভাবে সিক্রেট সার্ভিসের লোকজন দ্রুত পদক্ষেপ নিয়েছেন তার জন্য প্রশংসা করেন ট্রাম্প।

এমআই/

এই বিভাগের আরও খবর