chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পররাষ্ট্রমন্ত্রীর পর করোনায় আক্রান্ত পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রীর পর প্রাণঘাতী করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন দেশটির স্বাস্থ্যমন্ত্রী জাফর মির্জা। শুক্রবার (৩ জুলাই) তার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। আক্রান্ত হওয়ার পর সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। খবর বিবিসির।

করোনায় আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইটারের মাধ্যমে নিশ্চিত করেছেন পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী।

মন্ত্রী লিখেন, কোভিড-১৯ পরীক্ষায় আমার পজিটিভ এসেছে। স্বাস্থ্য পরামর্শ অনুযায়ী আমি নিজেকে ঘরে আইসোলেশনে রেখেছি এবং সব ধরনের পূর্ব সতর্কতা মেনে চলছি। আমার মৃদু লক্ষণ রয়েছে। দয়া করে আপনাদের প্রার্থনায় আমাকে রাখবেন।

স্বাস্থ্য দফতরের উদ্দেশ্যে তিনি লিখেছেন, স্বাস্থ্যকর্মীরা, আপনারা কাজ চালিয়ে যান। বড় পার্থক্য তৈরি করে যাচ্ছেন আপনারা এবং আপনাদের নিয়ে আমি গর্বিত।

উল্লেখ্য, গত কয়েক মাস ধরে ক্ষমতাসীন পিটিআই বেশ কয়েকজন সদস্যসহ পাকিস্তানের অনেক রাজনীতিবিদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ন্যাশনাল অ্যাসেম্বলির স্পিকার আসাদ কায়সার, সিন্ধ প্রদেশের গভর্নর ইমরান ইসমাইল, পিপিপি নেতা সাঈদ ঘানি, রেলওয়ে মন্ত্রী শেখ রশিদ আক্রান্ত হলেও তারা সবাই এরই মধ্যে সুস্থ হয়ে উঠেছেন। এ ছাড়া আরও প্রসিদ্ধ রাজনীতিবিদদের আক্রান্ত হওয়ার খবর এসেছে।

পাকিস্তানে এখন পর্যন্ত করোনা শনাক্তের সংখ্যা প্রায় ২ লাখ ৩২ হাজার। এর মধ্যে মৃত্যু হয়েছে ৪ হাজার ৭৬২ জনের। সেরে উঠেছেন প্রায় ১ লাখ ৩২ হাজার। বাকিদের মধ্যে গুরুতর অসুস্থ প্রায় আড়াই হাজার মানুষ।

এই বিভাগের আরও খবর