chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তিন ঘণ্টা বন্ধ থাকবে দক্ষিণ চট্টগ্রামের বাস চলাচল

নগরের বহদ্দারহাট আঞ্চলিক বাস টার্মিনাল সংস্কার ও পরিত্যক্ত করার ষড়যন্ত্রের প্রতিবাদে ছয়টি পরিবহন সংগঠনের নেতারা বেলা ১১ টা থেকে দুপুর একটা পর্যন্ত তিন ঘণ্টা বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন। একই সঙ্গে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছেন।

বৃহস্পতিবার (২৫ মার্চ) নগরের বহদ্দারহাট বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় কর্মসূচি অনুষ্ঠিত হবে। সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আরাকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতারা এ তথ্যের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিবৃতিতে নেতারা বলেন, নগরের বহদ্দারহাট আঞ্চলিক বাস টার্মিনাল সংস্কার ও পরিত্যক্ত করার স্বার্থন্বেষী মহলের ষড়যন্ত্রের প্রতিবাদে বহদ্দারহাট বাস টার্মিনাল-শাহ আসানত সেতু হয়ে চট্টগ্রাম হতে চট্টগ্রাম কক্সবাজার বান্দরবান জেলাসহ দক্ষিণ চট্টগ্রাম এবং বিভিন্ন উপজেলার অভিমুখী বাস-মিনিবাস চেয়ার কোচ চলাচল বন্ধ থাকবে। ওই সময়ে আরকান সড়ক পরিবহন ইউনিয়ন, চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন বাস মিনিবাস ওয়ার্ক ইউনিয়ন (কাপ্তাই), চট্টগ্রাম পশ্চিম পটিয়া আনোয়ারা বাঁশখালী সড়কি পরিবহন শ্রমিক ইউনিয়ন ও বান্দরবান কেরানিহাট চট্টগ্রাম শৈলশোভা সড়ক পরিবহন ইউনিয়ন নেতারা মাননবব্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নিবেন। সভায় সড়ক পরিবহনের নেতারা শ্রমিকদের অংশ নেওয়ার জ্যণ নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে পরিবহন চলাচল বন্ধ থাকায় সাময়িক অসুবিধার জ্যণ দুঃখ প্রকাশ করেন।

আরাকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বলেন, আমাদের নির্ধারিত কর্মসূচির মধ্যে দিয়ে ষড়যন্ত্রমূলক সিদ্ধান্তের প্রতিবাদ জানানো হবে।

আরকে/

এই বিভাগের আরও খবর