chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মা-ছেলেকে ফাঁসাতে গিয়ে অস্ত্র-ইয়াবাসহ ধরা সন্ত্রাসী আবুল

নগরীর চান্দগাঁও থানার পশ্চিম মোহরা এলাকায় সৎ মায়ের পরিকল্পনায় নাবালক ছেলে ও তার মাকে ফাঁসাতে গিয়ে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন আবুল হোসেন (৩৯) নামের এক সন্ত্রাসী।

বৃহস্পতিবার মধ্য রাত ২টার দিকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে বৃহস্পতিবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব। আবুল হোসেন চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার আমিন কোড়ালপাড়া গ্রামের মৃত আবদুল হাকিমের ছেলে। বর্তমানে কাপ্তাই রাস্তার মাথা সংলগ্ন সিঅ্যান্ডবি গ্যাস কলোনিতে বসবাস করেন।

এ সময় একটি ওয়ান শুটারগান, একটি পাইপগান, এক রাউন্ড কার্তুজ এবং ২২৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আবুল হোসেনের বিরুদ্ধে বিভিন্ন থানায় চাঁদাবাজি, হত্যাচেষ্টা ও চুরির অভিযোগে ৬টি মামলা রয়েছে। সে কাপ্তাই এলাকার ত্রাস বলেও জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, মোহরা এলাকার জনৈক ইউসুফের দুই স্ত্রী। স্বামীর জায়গা জমি নিয়ে প্রথম স্ত্রী নাসরিন আকতারের সঙ্গে কোহিনুর আকতারের বিরোধ রয়েছে। এই বিরোধের জের ধরে নাসরিন আকতার ও তার নাবালক ছেলে মো. সোহানকে ফাঁসানোর পরিকল্পনা করে কোহিনুর আকতার।

র‌্যাব কর্মকর্তা জানান, তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে নাসরিন আকতারের বসত ঘরের ফলস্ ছাদ থেকে একটি ওয়ান শুটার গান, একটি পাইপগান, এক রাউন্ড কার্তুজ এবং ঘরের ওয়্যারড্রফ থেকে ২২৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এসব অস্ত্র ও মাদক উদ্ধারের পর সন্দেহ হলে আবুল হোসেনকে আটক করা হয়। এক পর্যায়ে জিজ্ঞাসাবাদে এসব অস্ত্র ও ইয়াবা নাসরিনের ঘরে রাখার কথা স্বীকার করে আবুল হোসেন। এ কাজের জন্য আবুল হোসেনের সঙ্গে কোহিনুর ও তার স্বামী ইউসুফের তিন লাখ টাকার চুক্তি হয় বলেও জানায় আবুল হোসেন।

পরে তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা দেওয়া হয়েছে। পরে তাকে চান্দগাঁও থানায় সোপর্দ করা হয় বলে জানান নূরুল আবছার।

এই বিভাগের আরও খবর