chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ক্যান্টনমেন্ট সৃষ্ট রাজনৈতিক দল গণতান্ত্রিক সরকার হবে না

নিজস্ব প্রতিবেদক: বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ক্যান্টেনমেন্টে সৃষ্ট রাজনৈতিক দল কখনও গণতান্ত্রিক সরকার হতে পারে না। তারা নির্বাচনে আসলে আসবে, না আসলে নাই। নির্বাচনে না করলে তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) মতো হারিয়ে যাবে।

সোমবার (৩০ মে) দুপুরে নগরীর পাঁচলাইশের দি কিং অব চিটাগাং কমিউনিটি সেন্টারে মহানগর যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ভারত, কানাডা,অস্ট্রেলিয়াসহ পৃথিবীর অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশ জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা সংবিধান প্রণয়ন করে দিয়েছি। দেশে আর কোনো দিন অবৈধ সরকার ক্ষমতা নিতে পারবে না, কখনও ১৫ আগস্ট আসবে না। কোনো ধরনের ষড়যন্ত করে অবৈধ সরকারের অংশীদার হলে, লাভবান হলে মৃত্যুদ- দেওয়া হবে।

জিয়াউর রহমান বেঁচে থাকলে বঙ্গবন্ধু হত্যার আসামি করা হতো জানিয়ে আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর এই সদস্য বলেন, জিয়াউর রহমান পাকিস্তানের দালাল। চট্টগ্রামে তার কবর রয়েছে কিনা জাতীয় সংসদে প্রশআন করেছি, কেউ প্রমাণ দিতে পারেনি। অনেকে বলেন বঙ্গবন্ধু হত্যায় জিয়াউর রহমানকে আসামি করা হয়নি কেনো। তিনি বেঁচে থাকলে আসামি করা হতো।

যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন,  জনগণ সকল ক্ষমতার উৎস। মানুষের কল্যাণে নিজেদের নিবেদিত করতে হবে। পদ পদবি পেয়ে জনগণকে ভুল গেলে চলবে না। সামনে জাতীয় সরকার নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে মাঠ পর্যায়ে সংগঠনকে গতিশীল করতে হবে।

মহানগর যুবলীগের আহ্বয়ক ফরদি উদ্দীনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সভাপতি ম-লীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম। এছাড়া কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ,শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান নওফেল, চসিক মেয়র রেজাউল করিম চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সিডিএর চেয়ারম্যান জহিরুল দোভাষসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর