chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাকলিয়ায় চলন্ত বাসে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ চেষ্টা

ডেস্ক নিউজঃ নগরীর বাকলিয়ায় এক গার্মেন্টস কর্মীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাস চালক ও হেল্পারকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে বিষয়টি পুলিশের পক্ষ হতে জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলো- বাস চালক মো. আনোয়ার হোসেন টিপু (২৪) ও বাসের হেল্পার জনি দাশ (১৮)।

গত ১৯ মে (বৃহস্পতিবার) রাতে শাহ আমানত সেতুতে এই ঘটনা ঘটে। পরে ভিক্টিম চট্টগ্রাম মেডিকেলে পাঁচদিন চিকিৎসা নেন। ঘটনার দিন রাতে ভিক্টিম কোম্পানির নিজস্ব ব্যবস্থাপনায় কর্মীদের আনা নেওয়ার কাজে নিয়োজিত বাসে তার গন্তব্যে ফিরছিলেন। ওই সময় বাসে আরও ১০-১২ জন ছিলেন। বাসটি সিএন্ডবি থেকে রওয়ানা করে বিভিন্ন স্টপেজে কর্মীদের নামিয়ে দিয়ে বহদ্দারহাট বাস টার্মিনালের দিকে যেতে থাকে।

এর মাঝে বাসটির চালক ড্রাইভিং সিট থেকে উঠে হেল্পারকে বাস চালাতে দেয়। পথে ভিক্টিমের স্টপেজ চলে আসলে ড্রাইভার আনোয়ার তাকে নামতে না দিয়ে তার হাত ধরে টেনে তাকে বাসের পেছনে নিয়ে যায়। সেখানে জোরপূর্বক তাকে ধর্ষণের চেষ্টা করা হয়। এর মাঝে বাসটি রাহাত্তারপুল ফ্লাইওভারের দক্ষিণ পাশে পাকা রাস্তার উপর আসলে ভিক্টিম নিজেকে রক্ষা করতে জানালা দিয়ে চলন্ত বাস থেকে লাফ দেয়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক চট্টলার খবরকে বলেন, বাসচালক মো. আনোয়ার হোসেন টিপুকে হাটহাজারী থানার পশ্চিম কুয়াইশ ও হেলপার জনি দাশকে সিএন্ডবি এলাকা গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনায় ব্যবহৃত বাসটি সিএন্ডবি এলাকা হতে উদ্ধার করা হয়।
এমএইচেক/চখ

এই বিভাগের আরও খবর