chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শাকিব-পূজার জন্য জামালপুরের তিন মিলায়তন খুলবে

ডেস্ক নিউজ: অবশেষে রঙিন পাল উঠলো ‘গলুই’-এ। নতুন করে আবারও জামালপুরে আসছে শাকিব খান-পূজা চেরী অভিনীত ও এসএ হক অলিক পরিচালিত এ ছবিটি।

আজ (১০ মে) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের এক নির্দেশনায় জেলার তিনটি মিলনায়তন ছবিটির প্রদর্শনীর জন্য খুলে দেওয়ার কথা বলা হয়েছে।

এর আগে জামালপুর শিল্পকলা একাডেমিসহ আরও একটি মিলনায়তনে এর প্রদর্শন বন্ধ করে দেয় স্থানীয় জেলা প্রশাসক। একাডেমিতে ‘বাণিজ্যিক সিনেমা প্রদর্শিত হবে না’- ১৯১৮ সালের এই আইনে ‘গলুই’ প্রদর্শনী বন্ধ করেন মুর্শেদা জামান নামের সেই কর্মকর্তা।

নতুন তথ্য মতে, জেলা সদরের মির্জা আজম মিলনায়তন, মাদারগঞ্জে নুরুন্নাহার মাল্টিপারপাস অডিটোরিয়াম ও ইসলামপুরের ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে ছবিটি চলবে।

পিরিওডিক্যাল রোমান্টিক গল্পের ছবি ‘গলুই’ ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। এর সহ-প্রযোজক খোরশেদ আলম খসরু। চলচ্চিত্রটিতে কেন্দ্রীয় চরিত্রে আছেন শাকিব খান ও পূজা চেরী। আরও অভিনয় করছেন আজিজুল হাকিম, সমু চৌধুরী, ঝুনা চৌধুরী প্রমুখ।

নৌকার গলুই থেকেই সিনেমার নামকরণ করা হয়েছে। এটি যেহেতু নৌকার গুরুত্বপূর্ণ অংশ, তাই এ গলুইয়ের সঙ্গে মানুষের জীবন, সম্পর্ক, পরিবার, রাষ্ট্রকে মিলিয়ে তৈরি করা হয়েছে চিত্রনাট্য। সিনেমায় শাকিবের চরিত্রের নাম লালু আর পূজার চরিত্রের নাম মালা। ছবিটির শুটিং হয়েছে জামালপুরের বিভিন্ন স্থানে।

 

মআ/চখ

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.