chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তুফান-এ শাকিব খান আসছেন ‘গডফাদার’ হয়ে

গত বছরের শেষের দিকে শাকিব খানকে নিয়ে ‘তুফান’ নির্মাণের ঘোষণা দেন ‘দামাল’, সুড়ঙ্গ’ খ্যাত নির্মাতা রায়হান রাফি। বাংলাদেশের চরকি ও আলফা আই এবং ভারতের এসভিএফ’র প্রযোজনায় নির্মিত হবে ছবিটি।

ইতোমধ্যেই চলছে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ। এর মাঝেই সম্প্রতি এসকে ফিল্মসের ইউটিউবে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে নির্মাতা রায়হান রাফি ‘তুফান’ সিনেমার বিভিন্ন বিষয় তুলে ধরেছেন।

তিনি জানিয়েছেন, এই সিনেমায় ‘গডফাদার’-এর চরিত্রে দেখা যাবে শাকিব খানকে। রায়হান রাফি বলেন, ‘শাকিব খান চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন। আমি অনেকদিন থেকে এই সিনেমার প্রস্তুতি নিচ্ছি। প্রায় চার মাস থেকে প্রি-প্রোডাকশনের কাজ চলছে।’

নির্মাতা বলেন, এ ধরনের সিনেমা আমি, শাকিব ভাই কেউ কখনও করিনি। ‘তুফান’ এর মতো সিনেমা বাংলাদেশে আগে কখনও হয়নি। শুধু বলতে চাই, এটি একটি অ্যাকশন ফিল্ম। একজন গডফাদারের গল্প। সুপারস্টারকে নিয়ে গ্যাংস্টার ছবি বানানোর ইচ্ছা ছিল আমার। যেমন- কেজিএফ, পুষ্পার মতো সিনেমা। বাংলাদেশে গ্যাংস্টার সিনেমা বানানোর মতো একজনই আছে, সে শাকিব খান। আর সে কারণেই তাকে নিয়ে এই সিনেমার কাজ করা।

রাফি জানালেন, আগামী ফেব্রুয়ারি মাস থেকে শুরু হবে ‘তুফান’ সিনেমার শুটিং। আপাতত এর বেশি আর কিছু বলতে চাইছেন না নির্মাতা।

এদিকে সম্প্রতি ‘তুফান’ সিনেমাটির শুটিং সেটের ডামি কিছু ছবি প্রকাশ পেয়েছে। যা দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন সিনেমাপ্রেমীরা। কয়েকদিন আগেই ভারতের হায়দরাবাদের উদ্দেশে উড়াল দেন রায়হান রাফি। সেখানে রামুজি ফিল্ম সিটিতে চলছে ‘তুফান’-এর সেট নির্মাণের কাজ। নব্বই দশকের বাড়িঘর, গাড়ি ও অন্যান্য স্থাপনায় সাজানো হবে সেট। সবকিছু ঠিক থাকলে চলতি বছর কোরবানির ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

 

 

 

তাসু/চখ

 

এই বিভাগের আরও খবর