chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শিক্ষকের পেশায় পূর্ণিমা

ডেস্ক নিউজ: শিক্ষকের পেশা বেছে নিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। রাজধানীর গ্রিন ইউনিভার্সিটিতে শিক্ষক হিসেবে যোগ দিয়েছেন তিনি। সেখানে ফিল্ম-টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া বিভাগে অভিনয় বিষয়ে ক্লাস নেবেন তিনি।

গত সোমবার এ বিষয়ে আনুষ্ঠানিক চুক্তি সাক্ষর করেছেন পূর্ণিমা। পূর্ণিমা ছাড়াও সেখানে শিক্ষক হিসেবে যোগ দিয়েছেন, অভিনেতা ফেরদৌস, গাজী রাকায়েত, জয়ন্ত চট্টোপাধ্যায়, নাট্যকার আনন জামান।

জানা গেছে, কোর্স চালু হওয়ার পেছনে রয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী আর কয়েকজন নির্মাতার উদ্যোগ। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শেওড়াপাড়া ক্যাম্পাসে চুক্তি স্বাক্ষরের অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে চলচ্চিত্র নির্মাতা জাকির হোসেন ও বিশ্ববিদ্যালয়ের এফটিডিএম বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মো. আফজাল হোসেন খান সই করেন। তিন মাস মেয়াদি এই কোর্সের শুরুতে ‘বেসিক অ্যাক্টিং’, পরে ‘অ্যাক্টিং ইন থিয়েটার, টেলিভিশন অ্যান্ড সিনেমা’ এবং সবশেষে অভিনয়ের ওপর ‘প্র্যাকটিক্যাল কোর্স’ করানো হবে।

উল্লেখ্য, রাজধানীর গ্রিন ইউনিভার্সিটিতে ২০০৩ সালে ফিল্ম-টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া বিভাগ চালু হয়। এর প্রতিষ্ঠাকালিন চেয়ারম্যান ছিলেন দেশবরেণ্য নাট্যকার আব্দুল্লাহ আল মামুন।

নচ/চখ

এই বিভাগের আরও খবর