chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চুরি যাওয়া মোবাইল উদ্ধারে গিয়ে ধরা পড়েছে ৩ চোর

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর ফিরিঙ্গীবাজার মসজিদ গলিস্থ সামশুল হকের বাড়ীর জানালার গ্রীল ভেঙ্গে ৩টি মোবাইল ও নগদ ২৫ হাজার টাকা চুরি করে চোরের দল।

গেল মাসের ১৫ তারিখে চুরির ঘটনাটি ঘটে। এ ঘটনায় রিদুয়ানুল হক নামে এক ব্যক্তি কোতোয়ালী থানায় অভিযোগ করেন। অভিযোগ পেয়ে চোরাই মালামাল উদ্ধারে তৎপর টিম কোতোয়ালী।

অবশেষে নগরীর বাকলিয়া থানাস্থ বেড়া মার্কেটে ঘাপটি মেরে থাকা চোরেদের অবস্থান শনাক্ত হয়। আজ বুধবার (৬ এপ্রিল) ভোর সোয়া ৫টার সময় অভিযান চালিয়ে প্রথমে দুজন এবং পরবর্তীতে এ চক্রের আরো একজনকে আটক করতে সক্ষম হয়।

তাদের কাছ থেকে চুরি যাওয়া ৩টি মোবাইল ফোন, নগদ ১০ হাজার টাকা এবং চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতি উদ্ধার করা হয়। অভিযানে অংশ নেন থানার এসআই মো. মোমিনুল হাসান ও এএসআই অনুপ বিশ্বাস এবং তাদের টিম।

আটকৃ তিন চোর হলেন, পটুয়াখালী জেলার বাউফল গোসচাকাটি গাজী বাড়ির মো. আব্দুর রশিদের ছেলে মো. সাজ্জাদ হোসেন (১৯), একই এলাকার মো. আব্দুর রশিদের ছেলে মো. রুবেল (২৮) ও নোয়াখালী চরজব্বর কাঞ্চন নগর দুবাইওয়ালা বাড়ির মৃত খোরশেদ আলমের ছেলে মো. বাচ্চু (৩০)। তিনজনই বর্তমানে বাকলিযা নতুন ফিশারীঘাট ও ভেড়া মার্কেটের ভাসমান বাসিন্দা।

তথ্যটি নিশ্চিত করে কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবির। তিনি জানান, ফিরিঙ্গীবাজারের একটি বাসায় চুরি হওয়ার অভিযোগ পেয়ে চোরাই মালামাল উদ্ধারে অভিযানে নামে টিম কোতোয়ালী।

তথ্যপ্রযুক্তি ব্যবহার করে চোরদের অবস্থান শনাক্ত করা হয়। এরপর চোরাইকৃত তিনটি মোবাইল উদ্ধারের পাশাপাশি ৩ চোরকে আটক করে অভিযানিক টিম।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে মো. সাজ্জাদ হোসেন বাসা বাড়িতে চুরি করে আর চোরাই মালামাল গুলো বিক্রি করে রুবেল ও বাচ্চু। তিনজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে জানায় ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.