chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তরুণের গোপনাঙ্গ কেটে কারাগারে হিজড়া

বিভাগীয় ডেস্ক : মাদারীপুর সদর উপজেলার মঠের বাজার থেকে ইয়াছিন আরাফাত নামে ১৮ বছর বয়সী এক তরুণকে জোড় করে মাইক্রোবাসে করে তুলে নিয়ে যান স্থানীয় হিজড়ার দল।

এরপর খুলনার বেসরকারি একটি হাসপাতালে অচেতন করে তার গোপনাঙ্গ কেটে দেন। পরে ওই তরুণের অবস্থা খারাপ হলে তাকে অপর একটি গাড়ি করে মাদারীপুর শহরের পানিছত্র এলাকায় ফেলে রেখে পালিয়ে যান হিজড়ারা।

খবর পেয়ে পরিবারের লোকজন ইয়াছিনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ওই তরুণের পিতা রেজাউল বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে হিজড়া দলপ্রধান জুঁইকে আটক করে।

মঙ্গলবার সকালে সদর উপজেলার খোঁয়াজপুর থেকে আটক করার পর আজ দুপুরে আদালতে প্রেরণ করলে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালদের বিচারত ফয়সাল আল মামুন জুঁইকে কারাগারে প্রেরণের আদেশ দেন।

এ বিষয়ে মাদারীপুরের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গত বৃহস্পতিবার (৩১ মার্চ) সকালে স্থানীয় হিজড়াদের ভ্যানচালক নুরু বকতি ও জুঁই মিলে নৃশংস এ ঘটনাটি ঘটনায়।

ওই তরুণের পিতার অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে জুঁইকে গ্রেফতার করা হয়। পুলিশ সুপার আরোও জানান, এই অমানবিক ঘটনার সাথে স্থানীয় ভ্যানচালক নুরু বকতি, খুলনার হিজড়া স্বপ্নাসহ আরও একজন জড়িত। তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.