chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাকৃবিতে সাংবাদিককে মারধর,নিন্দা জানাল চবিসাস

চট্টলার ডেস্ক: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে(বাকৃবি) পেশাগত দায়িত্ব পালনের সময় এক সাংবাদিকের ওপর ছাত্রলীগের মারধরের ঘটনায় তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ( চবিসাস) । নেতৃবৃন্দ ঘটনার সুষ্ঠুতদন্ত করে  দোষীদের শাস্তির আওতায় আনার জোর দাবি জানান।

গতকাল মঙ্গলবার ( ২৯ মার্চ ) রাতে এক যৌথ বিবৃতিতে চবিসাসের সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন এ নিন্দা জানান ।

আরও পড়ুন

বিবৃতিতে নেতারা বলেন, গেল ২৬ মার্চের ছাত্রী লাঞ্ছনার একটি ঘটনার সিসি টিভি ফুটেজ চেয়ে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখায় বিক্ষোভ করে বাকৃবি শাখা ছাত্রলীগের একটি পক্ষ । বিক্ষোভের এক পর্যায়ে তারা নিরাপত্তা শাখার উভয় পাশের রাস্তা বন্ধ করে দেয় । ওই সময় একটি প্রাইভেটকার ভাঙচুর করে ছাত্রলীগের ক্ষুব্ধ কর্মীরা। গাড়ি ভাঙচুরের ভিডিও ধারণ করতে গেলে ময়মনসিংহ লাইভের ( অনলাইন পোর্টাল ) নামে একটি পোর্টালের বাকৃবি প্রতিনিধি আবদুল্লাহ ওমর আসিফের ওপর চড়াও হয় শামসুল হক হল ছাত্রলীগের সহ-সভাপতি শাহীন আরও অনকে।

এসময় ছাত্রলীগ নেতাকর্মীরাআসিফকে শারীরিকভাবে লাঞ্ছিত ও মারধর করে। মারধরের সময় তার মোবাইল ছিনিয়ে নেওয়া হয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে।চবিসাস নেতারা  জানান, সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনকালে ছাত্রলীগের এমন হিংস্র আচরণ স্বাধীন সাংবাদিকতার অন্তরায় । এসব কর্মকাণ্ড মুক্ত গণমাধ্যমকে কলুষিত করছে। এমন ন্যাক্কারজনক ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান সাংবাদিক নেতারা।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর