chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লালখান বাজার এলাকায় সিপিডিএল ফিরোজা’র নির্মাণ কাজের উদ্বোধন

চট্টলা ডেস্কঃ  গুণগত মান অক্ষুণ্ণ রেখে সুন্দর নগরী গড়ার দৃঢ় প্রত্যয়ে নগরীর অভিজাত এলাকা লালখান বাজার এলাকায় হাই লেভেল রোডস্থ সিপিডিএল ফিরোজা-এর যাত্রা শুরু। চট্টগ্রাম তথা দেশের আবাসন শিল্পে সম্পূর্ণ নতুন ও ভিন্ন মাত্রার প্রকল্প গড়ার প্রত্যয় নিয়ে এই দৃষ্টিনন্দন স্থাপনাটির নির্মাণ পরিকল্পনা করা হয়েছে।

পহেলা মার্চ একটি অনুষ্ঠানের মাধ্যমে নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্মানিত ভূমি মালিক জনাব এ এস এম শাহ আলম এবং তাঁর পরিবারবর্গ। আরও উপস্থিত ছিলেন লালখান বাজার ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব আবুল হাসনাত মোঃ বেলাল ও অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

সবার স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে সিপিডিএলের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন তার বক্তব্যে প্রকল্পের নির্মাণশৈলী, সকল প্রকার সুযোগ সুবিধার পাশাপাশি যৌক্তিক ও গ্রহণযোগ্য বিন্যস্ততা এবং সর্বোপরি আবাসন শিল্পে সিপিডিএল ফিরোজা’কে একটি ল্যান্ডমার্ক প্রকল্প হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। ভূমি মালিকগণ তাদের বক্তব্যে সিপিডিএল এর ব্র্যান্ড আইডেন্টিটি সঠিক মানে, সঠিক সময়ে হস্তান্তর– এর মাধ্যমে তাদের এই প্রকল্পটি যথার্থভাবেই বসবাসকারীদের স্বপ্ন বাস্তবায়ন করবে এই আশাবাদ ব্যক্ত করেন।

পরিশেষে, দোয়া মাহফিল এবং মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এই বিভাগের আরও খবর