chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের  ৫ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের হালিশহরে চোরাই মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ৯টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয় । 

বুধবার (২৩ ফেব্রুয়ারি) চট্টগ্রাম ও কুমিল্লা জেলায় পৃথক  অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে হালিশহর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, হালিশহর থানার আবদুছ ছাত্তারের ছেলে  মো. আলমগীর হোসেন (৩৭), একই এলাকার -মোশারফ হোসেনের ছেলে  মো. নাহিদুল ইসলাম (২০), কুমিল্লা জেলার নাঙ্গল কোট থানার আবুল কাশেমের ছেলে মো. মন্নান (৩৫) , কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার আব্দুল মালেকের ছেলে মো.বাবুল মিয়া (৩৪) এবং চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড থানার মৃত আব্দুল কাদেরের ছেলে  আব্দুল মালেক প্রকাশ সোহাগ (২৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হালিশহর থানা পুলিশ  মাদার্য্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে আসামী  মো.আলমগীর হোসেন (৩৭) ও মো. নাহিদুল ইসলামের (২০) কাছ থেকে ১ টি  কালো রংয়ের  বাজাজ  কোম্পানীর চোরাই মোটর সাইকেল  উদ্ধার করে।

পরে জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্য মতে অভিযান পরিচালনা করে নাঙ্গলকোট থানা পুলিশের সহায়তায় মো.মন্নান(৩৫) এর দোকান থেকে ০৩টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়।  অভিযানের ধারাবাহিকতায় চৌদ্দগ্রাম থানাধীন নেতরা সাকিনস্থ মো. বাবুল মিয়া (৩৪) এর বসত ঘরের বারান্দা হতে ০৪টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা আরও অভিযান পরিচালনা করে আব্দুল মালেক প্রকাশ সোহাগকে (২৫) গ্রেফতার করে এবং আরও ১ টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয় বলেও জানান তিনি।

কেএম/চখ

এই বিভাগের আরও খবর