chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবিতে নিখোঁজ ২ জেলের মরদেহ উদ্ধার

বিভাগীয় খবর : ভোলার দৌলতখানের মেঘনা নদীতে তাসরিফ-২ লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ থাকা তিন জেলের মধ্যে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে দৌলতখান লঞ্চঘাট সংলগ্ন নদী থেকে তাদের লাশগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মোঃ এরশাদ মাঝি (৩৪) ও আকবর মাঝি (৩৫)। তাদের দুজনের বাড়ি উপজেলার চরপাতা গ্ৰামে। নিখোঁজ দুই জেলের মরদেহ উদ্ধার করা হলেও এখনও মমিন মাঝি (২৪) নামে এক জেলে নিখোঁজ রয়েছেন।

সত্যতা নিশ্চিত করেছেন দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বজলার রহমান। তিনি জানান, বুধবার রাত ৩টার দিকে দৌলতখানের চৌকিঘাট সংলগ্ন মেঘনা নদীতে ঢাকা থেকে ছেড়ে আসা তাসরিফ-২ লঞ্চের ধাক্কায় ৯ জন জেলে নিয়া এরশাদ মাঝির ট্রলারটি ডুবে যায়।

খবর পেয়ে ভোলা কোস্টগার্ড ও দৌলতখান ফায়ার সার্ভিসের সদস্যরা যৌথভাবে নিখোঁজ জেলেদের উদ্ধার কাজ শুরু করে। আহত অবস্থায় ট্রলারে থাকা ছয় জেলেকে উদ্ধার করা হলেও নিখোঁজ ছিলেন ৩ জন।

বৃহস্পতিবার বিকেলে কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের কর্মীরা যৌথ অভিযান চালিয়ে নিখোঁজ দুই জেলের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। বাকি এক নিখোঁজ জেলেকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি বলেন, কোস্টগার্ড সদস্যরা উদ্ধার হওয়া দুই জেলের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করেছে। এঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

এদিকে আহত অবস্থায় উদ্ধার হওয়া ৬ জেলে দৌলতখান ও ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহত জেলেরা হলেন- ইদ্দিস মাঝি (৫০), জামাল মাঝি (৪৪) ছিডু মাঝি (৪২), সোহেল মাঝি (৩০), মনির মাঝি (৩২) ও নাদিম মাঝি (১৮)।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর