chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কঙ্গনার সমালোচনা থেকে রক্ষা পেলনা শিশু

ডেস্ক নিউজ:বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বিতর্কিত ও বিস্ফোরক মন্তব্যের কারণে বার বার খবরের শিরোনামে উঠে আসেন।এবার একটি ভাইরাল ভিডিও দেখে এক শিশুর ওপর ক্ষেপলেন তিনি। বিষয়টি নিয়ে ভারতের নারী ও শিশু কল্যান মন্ত্রী স্মৃতি ইরানির নজর কাড়ার চেষ্টাও করেছেন কঙ্গনা।

নেট মাধ্যমে ভাইরাল হয়েছে এক শিশুর ভিডিও।পরিচালক সঞ্জয় লীলা বানশালির আগামী ছবি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ এর ট্রেলার মুক্তি পাওয়ার পরই তা সাড়া ফেলেছে নেট মাধ্যমে।সেই ট্রেলারের ‘গাঙ্গুবাই’ আলিয়ার সাজের অভিনীত এক দৃশ্যের নকল করেছে ওই শিশু।পরনে হালকা রঙের শাড়ি। চুলে বেনুনি। পায়ের উপর পা রেখে বসে। আলিয়ার সংলাপ বলার সময়ে অভিনেত্রীকে অনুকরণ করে মুখে নকল বিড়ি তুলে নেয় ওই খুদে। ভিডিওটি দেখে খুদের অভিনয়ের তুমুল প্রশংসা করেছেন নেটিজেনরা। কিন্তু বিষয়টা ভাল চোখে দেখেননি কঙ্গনা।

ভিডিওটি ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করে স্মৃতি ইরানিকে ট্যাগ করে কঙ্গনা লিখেছেন, ‘মুখে বিড়ি নিয়ে যে সংলাপ বাচ্চাটি বলছে তা হুবহু যৌনকর্মীদের মতো। একজন শিশুর ক্ষেত্রে কি এটা যথাযথ? তার শরীরী ভাষা দেখুন, এই বয়সে একটি শিশুকে এভাবে সমাজের সামনে তুলে ধরা কি ঠিক? এভাবেই হাজারও শিশুকে ব্যবহার করা হয়।’ কঙ্গনার পোস্টটি ভাইরাল হতেও সময় লাগেনি বেশি।

ক্ষুব্ধ কঙ্গনার বক্তব্য নিয়ে যদিও কোনও প্রতিক্রিয়া দেখাননি আলিয়া।

মআ/চখ

 

 

 

এই বিভাগের আরও খবর