chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কোপা দেলরের থেকে রিয়াল মাদ্রিদের বিদায়

ডেস্ক নিউজঃ কোপা দেলরের কোয়ার্টার ফাইনালে রিয়াল মাদ্রিদকে কাদিয়ে সেমিফাইনালে উঠল এথলেটিকো বিলবাও।

বৃহস্পতিবার রাতে লস ব্লাঙ্কোসদের  ১-০ গোলে হারায় তারা । পুরো ম্যাচে রিয়াল মাদ্রিদ বল দখলে এগিয়ে থাকলেও  আধিপত্য দেখিয়েছে মারসেলিনোর দল। বিলবাও যেখানে ১৫টি শট নিয়েছে রিয়াল মাদ্রিদ নিয়েছে মোটে সাতটি।

নবম মিনিটে রিয়াল মাদ্রিদকে রক্ষা করেন গোলরক্ষক থিবো কোর্তুয়া।

 

রাউল গার্সিয়ার ভলি লাফিয়ে ফিরিয়ে দেন এই বেলজিয়ান গোলরক্ষক। প্রথমার্ধের বাকি সময়ে দুই দলই আর তেমন গোছাল আক্রমণ শানাতে পারেনি। লস ব্লাংকোসদের রক্ষণভাগে বিলবাও ফরোয়ার্ডদের আনাগোনা থাকলেও নিখুত ফিনিশিং করতে না পারায় গোলের দেখা পায়নি।

দ্বিতীয়ার্ধে কিছুটা আক্রমণাত্বক ভাবে খেলতে থাকে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদ। করিম বেঞ্জেমা না থাকায় আক্রমণভাগ কিছুটা ধুসর ছিল। ভিনিসিয়ুস জুনিয়র, রদ্রিগো, এসেন্সিওরা ছিলেননা নিজেদের চেনা রূপে। এদিকে গোলের খুজে থাকা স্বাগতিক বিলবাও বার বার মাদ্রিদের রক্ষণভাগের পরীক্ষা নেয়। কখনো কর্তুয়া আবার কখনো মাদ্রিদের ডিফেন্ডাররা বিলবাওয়ের আক্রমণ নষ্ট করে দেয়।

 

তবে ৮৯মিনিটে আর বিলবাওকে আটকাতে পারেনি মাদ্রিদ। রিয়াল মাদ্রিদকে স্তব্দ করে বিলবাওকে এগিয়ে নেন এলেক্স বেরেঙ্গুয়ের। ভেজগার বাড়ানোর পাস বক্সের মধ্যে এক ডিফেন্ডারকে কাটিয়ে বাম পায়ের বাকানো শটে দূরে পোস্টে লক্ষ্যভেদ করেন এই স্প্যানিশ উইঙ্গার। ম্যাচের একদম শেষ মুহুর্তে ইস্কোর প্রচেষ্টা দূরের পোস্ট ঘেষে বাইরে গেলে হার নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

এই বিভাগের আরও খবর