chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে টিসিজেএ এর শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রামে বিভিন্ন টেলিভিশনে কর্মরত অফিস সহকারী এবং গাড়ী চালকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন চট্টগ্রাম (টিসিজেএ) ।

 

টিসিজেএ সভাপতি এনামুল হক এর সভাপতিত্বে সাইমন আল মুরাদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য ডাক্তার শেখ সফিউল আজম । এতে বক্তব্য রাখেন টিসিজেএ সহ-সভাপতি আলী আকবর , সাধারণ সম্পাদক দিপঙ্কর দাস বাবু, নির্বাহী সদস্য নুর হাসিব ইফরাজ ।

 

এসময় প্রধান অতিথি ডাক্তার শেখ সফিউল আজম বলেন, করোনার এই সংকটময় সময়ে টেলিভিশনে কর্মরত ক্যামেরা জার্নালিস্টরা প্রতিনিয়ত সচিত্র প্রতিবেদন তুলে ধরছেন দেশবাসীর মাঝে। মৃত্যুর ঝুঁকি নিয়ে পেশার প্রতি দায়বদ্ধতা থেকে পেশাগত দায়িত্ব পালন করে যাচ্ছে। করোনাকালীন পুরো সময় চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন সদস্যদের পাশাপাশি শীত বস্ত্র বিতরণ সহ মানবিক কাজেও নিজেদের কে নিয়োজিত রেখেছেন।

 

চট্টগ্রামে বিভিন্ন টেলিভিশনে কর্মরত অফিস সহকারী ও গাড়ী চালকদের পাশে থেকে মানবিক দৃষ্টান্ত স্থাপন করায় টিসিজেএ নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান । আগামীতেও দেশের যে কোন প্রয়োজনে টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন এর পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন টিসিজেএ অর্থ সম্পাদক আঃ আলমগীর, যুগ্ম সাধারণ সম্পাদক এমরাউল কায়েস মিটু, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম ।

এই বিভাগের আরও খবর