chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ছোট পর্দার অভিনেত্রী তাসনুভা তিশার বিয়ে আজ

বিনোদন ডেস্ক : কিছুদিন আগে গেল মাসের ১৫ জানুয়ারি হঠাৎ করেই নিজের বাগদানের খবর জানান ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী তাসনুভা তিশা। পাত্র সৈয়দ প্রিন্স আসকার। তিনি একটি এজেন্সিতে কর্মরত।

সোমবার রাজধানীর বাংলামোটরের একটি রেস্তোরাঁয় সম্পন্ন হয়েছে তাঁদের গায়েহলুদ। অনুষ্ঠানে তাঁদের দুই পরিবারের সদস্য ছাড়াও তিশার কাছের বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। আজ বিয়ের পিড়িতে বসছেন তিনি।

তিশা জানান, ২০২০ সালের ডিসেম্বর মাসের আসকারের সঙ্গে তার পরিচয়, এরপর দু’জন দু’জনকে কাছ থেকে দেখা ও জানাশোনা। একটু একটু করে তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে।

প্রেমের সম্পর্কে থাকার সময়েই দু’জন দু’জনের পরিবারকে বিষয়টি জানান এবং সম্মতি দিলে তারা বিয়ের জন্য প্রস্তুত হন। আগামী ২রা ফেব্রুয়ারি ছোট্ট এক অনুষ্ঠানের মধ্যদিয়ে তিশা-আসকারের আকদ (বিয়ে) হবে।

এর আগে গত সোমবার ৩১শে জানুয়ারি রাজধানীর একটি অভিজাত রেস্তরাঁয় অনুষ্ঠিত হয় তিশার গায়ে হলুদ। বেশ হাস্যোজ্জ্বল মুখে নাচতে নাচতে হলুদের মঞ্চে উঠতে দেখা গিয়েছে তাকে।

গায়ে হলুদের অনুষ্ঠানে তাদের দুই পরিবারের সদস্য ছাড়াও তিশার কাছের বন্ধু-বান্ধবরা উপস্থিত হয়েছেন। এছাড়াও উপস্থিত হয়েছে নাট্য নির্মাতা প্রীতি দত্ত, অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়াসহ আরও অনেকে।

গণমাধ্যমের খবর, এটি তাসনুভা তিশার বিয়ে এটা নতুন নয়। ২০১৫ সালে ফারজানুল হককে বিয়ে করেন তাসনুভা তিশা। বিচ্ছেদ হয় ২০১৮ সালে। এই ঘরে তাঁর এক সন্তান আছে। ইশরাত রাইয়ান ঐশী নামে আগের পক্ষের একটি মেয়েও আছে।

এদিকে তিশা সম্প্রতি নির্মাতা সকাল আহমেদের ‘হরিজন পল্লী’ শিরোনামের একটি ওয়েব সিরিজের শূটিং করেছেন। রাজবাড়ীর হরিজনদের নিজস্ব এলাকায় এটির শূটিং হয়। তাদের জীবন যাত্রার চিত্র উঠে আসবে এ সিরিজে।

মুহম্মদ মোস্তফা কামাল রাজের ‘লাল খাম বনাম নীল খাম’ নাটক দিয়ে অভিনয়ে তিশার অভিষেক। ওয়েব সিরিজ ‘আগস্ট ১৪’, ‘নেটওয়ার্কের বাইরে’, নাটক ‘অপরিচিতা তুমি’ তাঁর উল্লেখযোগ্য কাজ।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর