chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হোল্ডারের তোপে পুড়ে ছাই ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক: শেষ দিকে দুই বোলার ক্রিস জর্ডান ও আদিল রশিদের প্রতি আক্রমণে রক্ষা। নয়তো ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বড়সড় লজ্জায়ই পড়তে হতো ইংল্যান্ড ক্রিকেট দলকে। অবশ্য লজ্জা এড়ালেও পরাজয় ঠেকাতে পারেনি ইয়ন মরগ্যানের দল।

বার্বাডোজের কেনসিংটন ওভালে ওয়েস্ট ইন্ডিজের সাবেক অধিনায়ক জেসন হোল্ডারের তোপে মাত্র ১০৩ রানেই গুঁড়িয়ে গেছে ইংল্যান্ড। জবাবে মাত্র ১ উইকেট হারিয়েই ম্যাচ জিতে নিয়েছে স্বাগতিকরা। যার সুবাদে পাঁচ ম্যাচ সিরিজে লিড নিয়েছে ১-০ ব্যবধানে।

ম্যাচটিতে টস হেরে আগে ব্যাট করতে নেমে শুরুটা যাচ্ছেতাই ছিল ইংলিশদের। দলীয় সংগ্রহ ৫০ হওয়ার আগেই সাজঘরে ফিরে যান সাত ব্যাটার। অধিনায়ক মরগ্যান ১৭ ও জেমস ভিনস করেন ১৪ রান। এছাড়া স্বীকৃত ব্যাটারদের কেউই দুই অঙ্ক ছুঁতে পারেননি।

শেষ দিকে জর্ডান ২৩ বলে ২৮ ও আদিল ১৮ বলে ২২ রান করলে কোনোমতে ১০০ পেরোয় ইংল্যান্ডের দলীয় সংগ্রহ। ইংল্যান্ডের ব্যাটিং লাইনআপে কাঁপন ধরিয়ে ৩.৪ ওভারে এক মেইডেনসহ মাত্র ৭ রানে ৪ উইকেট নেন হোল্ডার। যা তার ক্যারিয়ার সেরা বোলিং।

মাত্র ১০৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ওয়েস্ট ইন্ডিজকেও খেলতে হয়েছে ১৭.১ ওভার পর্যন্ত। উইকেটরক্ষক ব্যাটার শাই হোপ ২০ রান করে আউট হন। তবে ব্রেন্ডন কিং ৫২ ও নিকোলাস পুরান অপরাজিত ২৭ রানের ইনিংস খেলে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Leave A Reply

Your email address will not be published.