chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জনবল নিচ্ছে সোনালী ও জনতা ব্যাংক

ডেস্ক নিউজ:বাংলাদেশ ব্যাংকে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত সোনালী ও জনতা ব্যাংকে ‘আইটি অফিসার’ পদে মোট ৩৩ জনকে নিয়োগ দেওয়া হবে বলে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিতে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীগণ নির্দিষ্ট সময়সীমা পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নামঃ অফিসার (আইটি)।

পদসংখ্যাঃ মোট ৩৩ জন। সোনালী ব্যাংকে ৮টি ও জনতা ব্যাংকে ২৫টি।

যোগ্যতাঃ স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার বিজ্ঞান/ কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি/ ইলেট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ পদার্থ/ ফলিত পদার্থ বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ বা শ্রেণি থাকা থাকা যাবে না। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/ সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাগুলোতে কমপক্ষে একটিতে প্রথম শ্রেণি/ সমমানের সিজিপিএ থাকতে হবে। প্রার্থীর বয়স অনূর্ধ্ব-৩০ বছর। মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব-৩২ বছর।
বেতনঃ জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।
আবেদনের প্রক্রিইয়াঃ আগ্রহী প্রার্থীকে বাংলাদেশ ব্যাংকের নিয়োগ সংক্রান্ত ওয়েবসাইটের (www.erecruitment.bb.org.bd) মাধ্যমে আবেদন করতে হবে।
আবেদনের শেষ তারিখঃ ৩ ফেব্রুয়ারি , ২০২২।

সিশা/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর