chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাইকের চাকায় মাফলার আটকে প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় ২৮ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যার দিকে ডবলমুরিংয়ের মনছুরাবাদ এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত যুবকের নাম আবু সাঈদ অপু নামে (২৮)। তিনি নগরীর ডবলমুরিং থানাধীন মনছুরাবাদ পাসপোর্ট অফিস সংলগ্ন এলাকার আবু তাহেরের ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় গলায় মাফলার দিয়ে মোটরসাইকেল চালাচ্ছিলেন ওই যুবক। বেখেয়ালে তার মাফলারের এক পাশ খুলে চলন্ত মোটরসাইকেলের সাথে পেঁচিয়ে যায়।

এতে গলায় ফাঁস লেগে শ্বাসরোধ হয়ে গুরুতর আহত হয় ওই যুবক। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নিহত অপুর ভাই তৌসিফ। তিনি বলেন, স্থানীয়দের কাছ থেকে ফোন পেয়ে নগরীর ডবলমুরিং থানাধীন মনছুরাবাদ এলাকা থেকে ভাইকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানালেন হাসপাতালে আনার আগেই ভাই মারা গেছেন। সে বিলাপ করতে করতে বলতে থাকেন শখের বাইক যদি খুনী হবে জানতাম তবে কখনোই ভাইকে মোটর সাইকেল চালাতে দিতাম না।

চখ/আর এস