chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এমবাপের হ্যাটট্রিকে পিএসজির বড় জয়

ksrm

ক্রীড়া ডেস্ক: কোপা ডে ফ্রান্সের রাউন্ড অব ৩২ এ কিলিয়ান এমবাপের হ্যাটট্রিকে ৪-০ গোলের জয় পেয়েছে পিএসজি।

নেইমার জুনিয়রের ইনজুরি আর লিওনেল মেসি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ছিটকে যান। আর আক্রমণের ভার তাই পুরোটাই পড়ে কিলিয়ান এমবাপের ওপর।

আক্রমণের পুরো দায়িত্ব নিজের ওপর পড়ার সঠিক ব্যবহার করেছেন এমবাপে। হ্যাটট্রিক করে দলকে এনে দিয়েছেন বড় জয়। তবে ম্যাচের প্রথমে গোল করে পিএসজিকে লিড এনে দেন প্রিসনেল কিম্পেম্বে। ২৮ মিনিটের মাথায় নুনো মেন্দেসের অ্যাসিস্ট থেকে হেডে বল জালে পাঠান কিম্পেম্বে।

প্রথমার্ধের শেষ মুহূর্তে এসে দারুণ এক গোলের সুযোগ হাতছাড়া করেন এমবাপে। কিন্তু বিরতি থেকে ফিরে আর কাউকে সুযোগ দেননি এই ফ্রেঞ্চ তারকা। ৫৯ মিনিটে কিম্পেম্বের বাড়ানো বল ধরে একাই বল টেনে নিয়ে ঢুকে পড়েন ভ্যানেসের ডি বক্সে। আর সেখান থেকে বাঁকানো শটে বল জালে জড়িয়ে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে নেন এমবাপে।

এরপর ৭১ মিনিটে জাভি সিমন্স ডান দিক থেকে ডি বক্সের ভেতরের এমবাপের উদ্দেশ্যে বল বাড়ান। এরপর ২০ গজ দূর থেকে দারুণ এক শটে নিজের দ্বিতীয় গোলটি করেন এমবাপে। এর মিনিট পাঁচেক পরে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি।

৭৬ মিনিটের মাথায় এরিক এবিম্বের সঙ্গে বল দেওয়া নেওয়া করে এমবাপে ঢুকে পড়েন ডি বক্সে। এরপর এবিম্বে মাটি কামড়ানো এক পাস দেন এমবাপের উদ্দেশে। ডি বক্সে বল পেয়ে ভুল করেননি এমবাপে। গোলরক্ষককে পরাস্ত করে সোজা বল পাঠিয়ে দেন জালে। এতেই হ্যাটট্রিকপূর্ণ হয় এমবাপের। আর পিএসজি জয় পায় ৪-০ গোলের ব্যবধানে।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...