chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পিএসজি ছাড়ছেন ফরাসি সুপারস্টার এমবাপে

আগামী বছরের জানুয়ারিতেই পিএসজি ছাড়ছেন ফরাসি সুপারস্টার কিলিয়ান এমবাপে। এক প্রতিবেদনে এমটাই জানিয়েছে স্প্যানিশ দৈনিক মার্কা।

প্রতিবেদনে স্প্যানিশ সংবাদ মাধ্যমটি জানায়, কিলিয়ান এমবাপে ও পিএসজির সম্পর্ক এখন পুরোপুরি ভেঙে গেছে। এই ভাঙনের জোড়া লাগার কোনো লক্ষণ দেখা যাচ্ছে না। গত জুলাইয়ে এমবাপে তাকে বিক্রি করার কথা জানিয়েছিলেন।

সূত্রের বরাতে মার্কা জানিয়েছে, ২০১৮ সালের বিশ্বকাপ জয়ী তারকা জানুয়ারিতেই পিএসজি ছাড়তে চান। এমনকি ফরাসির ক্লাবটির ম্যানেজমেন্টও বিষয়টি জানে এবং তারা সে নিয়ে কাজ করছে।

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে এমবাপে যাচ্ছে না বলে নিশ্চিত করেছে মার্কা। তাহলে এই ফরাসি তারকার গন্তব্য হতে পারে লিভারপুল; যারা কিনা গত মৌসুমে এমবাপেকে দলে ভিড়াতে প্রচেষ্টা চালিয়েছিল।

মার্কা বলছে, পিএসজি বিশ্বাসঘাতকতা করেছে বলে বিশ্বাস এমবাপের। এর কারণ বুঝতে হলে আপনাকে গত মে মাসে ফিরে যেতে হবে। কারণ ওই সময় এমবাপেকে ২০২৪ সাল পর্যন্ত দলে রাখতে একাধিক প্রতিশ্রুতি দিয়েছিল পিএসজি কর্তৃপক্ষ। তবে এর বেশিভাগই অসম্ভাব্য ছিল।

ছোটকাল থেকেই রিয়াল মাদ্রিদের ভক্ত এমবাপে। এখনও সেখানে যেতে চান এই ফরাসি তারকা। এ জন্য তিনি পিএসজি কর্তৃপক্ষকে কাজ করতে বলেছেনে। কিন্তু ফরাসি ক্লাবটি তার জন্য কেবল লিভারপুলে যাওয়ার দরজা খুলে রেখেছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর