chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিনামূল্যে ৫টি স্ট্রিমিং সাইটে চলছে ‘একটি সিনেমার গল্প’

পহেলা বৈশাখ উপলক্ষে গৃহবন্দি মানুষের জন্য চিত্রনায়ক আলমগীর পরিচালিত ছবি “একটি সিনেমার গল্প” চলছে ৫টি স্ট্রিমিং সাইটে। এসব সাইট থেকে ছবিটি দেখা যাবে সম্পুর্ণ বিনামূল্যে। এই পাঁচটি স্ট্রিমিং সাইট হলো- বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, টেলিফ্লিক্স, এয়ারটেলস্ক্রিন ও বিডিফ্লিক্স লাইভ।

একটি সিনেমার গল্প’র কনটেন্ট পার্টনার বাংলাঢোল জানায়, বাংলাদেশ ও কলকাতার দর্শক এরই মধ্যে ছবিটি বড়পর্দায় মুক্তি পেয়েছে। দর্শকদের মাঝে ছবিটির এখনও বেশ চাহিদা রয়েছে। তাছাড়া দেশজুড়ে এখন চলছে হোম কোয়ারেন্টিন। তাই ঘরে বসে ছবিটি বিনামূল্যে উপভোগের জন্য এটি মঙ্গলবার (১৪ এপ্রিল) অ্যাপগুলোতে উন্মুক্ত করা হয়েছে।

http://banglaflix.com.bd/play/AotjN5ksGfA?fbclid=IwAR1EBII6KyutsB5pjv933Z7lq_e5lav7x8cRXH4_VJqixCoHLW-V052lefE

সিনেমার ভেতরেও থাকে সিনেমা, গল্প। পরিচালক, নায়ক ও অন্যান্য কুশলীর জীবনটা আসলে কেমন? পরিচালকের সঙ্গে নায়িকার, নায়িকার সঙ্গে নায়কের বোঝাপড়া, দ্বন্দ্ব ও শিল্পের সংকট নিয়ে এই চলচ্চিত্র।

এতে অভিনয় করেছেন আরিফিন শুভ, ঋতুপর্ণা ঘোষ, চম্পা, সাদেক বাচ্চু, সাবেরী আলম, আলমগীর প্রমুখ। ‌

‘একটি সিনেমার গল্প’ ছবির জন্য ‘গল্প কথা’ নামে একটি গান সুর করেছিলেন কণ্ঠশিল্পী রুনা লায়লা। এতে কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর। এই গানের জন্য তারা পৃথকভাবে পেয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্রের সবক‘টি গান ও ট্রেলার প্রকাশিত হয়েছে বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে। সেগুলোও বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে।

ছবিটি বিনামূল্যে দেখার জন্য ৫টি অ্যাপের লিংক:

http://banglaflix.com.bd/play/AotjN5ksGfA

http://robiscreen.com/play/AotjN5ksGfA

http://teleflix.com.bd/play/AotjN5ksGfA

http://www.airtelscreen.com/play/AotjN5ksGfA

https://bdflixlive.com/play/AotjN5ksGfA

 

 

এই বিভাগের আরও খবর