chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশবাড়িয়া ইউপিতে উপ-নির্বাচন ৩০ নভেম্বর

চট্টলা ডেস্ক: চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউপি নির্বাচনে স্থগিত হওয়া ২ ওয়ার্ডের উপ-নির্বাচন আগামী ৩০ নভেম্বর (মঙ্গলবার) অনুষ্ঠিত হবে। এ তথ্য নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার মো. কামরুল হাসান।

মঙ্গলবার (২৩ নভেম্বর) জানা যায়, চলতি মাসের ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে ব্যালট ছিনতাই ও কেন্দ্র দখলের চেষ্টাসহ নানান অভিযোগে বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও ৭ নম্বর ওয়ার্ডের একটি এতিমখানা কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন। একইসাথে ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার সেলিম উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। ফলে ওই ইউপির ফলাফল ঘোষণা থেমে যায়।

তবে, এ নির্বাচন করার বিষয়ে আবারো নির্বাচন কমিশন থেকে দিক নির্দেশনা আসার পর উপজেলার রিটার্নিং অফিসার আগামী ৩০ নভেম্বর স্থগিত হওয়া ওই দুটি কেন্দ্রে ভোটগ্রহণ করার কথা ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

প্রসঙ্গত, এ দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত হওয়ার পর ৭টি ওয়ার্ডের ফলাফলে নৌকার প্রার্থী চেয়ারম্যান মো. শওকত আলী জাহাঙ্গীর ৬৪২৬ ভোট, আর আনারস প্রতীকের প্রার্থী আরিফুল আলম রাজু ২৯৫৭ ভোট পান। এতে রাজুর চেয়ে ৩ হাজার ৪৬৯ ভোটে এগিয়ে ছিলেন নৌকার প্রার্থী শওকত। আর স্থগিত হওয়া কেন্দ্র দুটির মোট ভোটার সংখ্যা ৪ হাজার ৫০০ জন। এই উপ-নির্বাচনের পর এই ইউনিয়ন পরিষদের ফলাফল ঘোষণা করা হবে।

এমকে/চখ

এই বিভাগের আরও খবর