chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সড়ক দুর্ঘটনায় চবি ছাত্রের মৃত্যু

ডেস্ক নিউজ: ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (২ নভেম্বর) সকালে ত্রিশাল উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাজীর শিমলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। একই দুর্ঘটনায় ওই চবি ছাত্রের ভাইয়েরও মৃত্যু হয়।

নিহতরা হলেন— ফিরোজ মোর্শেদ (৩৫) ও তার ছোটভাই তৌহিদুল ইসলাম (২৪)। তারা জামালপুর সদরের নান্দিনা খড়খড়িয়া গ্রামের আজিজুল হকের ছেলে।

ফিরোজ মোর্শেদ গাজীপুরে ডিবিএল সিরামিকসে চাকরি করতেন ও তার ছোটভাই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী বিসিএস পরীক্ষা দিতে ঢাকায় আসেন।

ত্রিশাল থানা সূত্রে জানা যায়, সকালে দুই ভাই মোটরসাইকেলে গাজীপুর নয়পুর থেকে গ্রামের বাড়ি জামালপুর সদরের নান্দিনা খড়খড়িয়ায় যাচ্ছিলেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাজীর শিমলা নামক স্থানে তাদের মোটরসাইকেলে একটি কাভার্ডভ্যান পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুই ভাইয়ের মৃত্যু হয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। কার্ভার্ডভ্যান চালককে আটক করা হয়েছে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর