chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘ডিউন’ আসছে স্টার সিনেপ্লেক্সে  

বিনোদন ডেস্ক: করোনার কারণে একের পর এক সিনেমার মুক্তি পিছিয়েছে আর দর্শকদের অপেক্ষার দিন বেড়েছে। ২০২০ সালে মুক্তির তালিকায় থাকা অনেক সিনেমা মুক্তি পাচ্ছে ২০২১ সালে। এ তালিকায় বিশেষ আগ্রহের ‘ডিউন’। বৈজ্ঞানিক কল্পকাহিনীভিত্তিক সিনেমা ভক্তরা এই সিনেমার জন্য রীতিমত মুখিয়ে আছেন।

এরইমধ্যে সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করে ভক্তদের উৎসাহ বাড়িয়ে দিয়েছিলেন নির্মাতা ডেনিস ভিলেনিউভে। এরপর প্রথম ট্রেলারেই দর্শকদের মাত করেন। ওয়ার্নার ব্রস ইন্ডিয়া ইউটিউব চ্যানেলে বহুল প্রতীক্ষিত সিনেমাটির ট্রেলার প্রকাশের পর নতুন আলোচনার সৃষ্টি হয়। আগামী ২২ অক্টোবর আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে এটি।

ফ্র্যাঙ্ক হার্বার্টের ১৯৬৫ সালের উপন্যাস ‘ডিউন’ অবলম্বনে একই নামে সিনেমাটি নির্মাণ করেছেন অস্কার মনোনীত পরিচালক ডেনিস ভিলেনিউভে। এতে অভিনয় করেছেন টিমোথি চালামেট, রেবেকা ফার্গুসন, অস্কার আইজ্যাক, জোশ ব্রোলিন, স্টেলান স্কার্সগার্ড, ডেভ বুটিস্টা, চ্যাং চেন, জেনডায়া, স্টিফেন ম্যাককিনলি হেন্ডারসন ও অস্কারজয়ী জ্যাভিয়ের বারডেমসহ অনেকে।

সিনেমার ট্রেলারে দেখা যায় টিমোথি ও জেনডায়ার রসায়ন। একের পর এক নতুন চরিত্র হাজির হয় সামনে, শ্বাসরুদ্ধকর ভিজ্যুয়াল, মহাকাব্যিক যুদ্ধের দৃশ্য আর এমন কিছু দানবীয় চরিত্র যা আগে কখনও দেখা যায়নি। সেই সঙ্গে প্রেরণামূলক কথাগুলো দাগ কাটে দর্শকের মনে। বাকিটা পর্দায়ই উপভোগ করতে পারবেন দর্শক।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর