chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কর্ণফুলীতে ইয়াবা নিয়ে ধরা পড়ল ৪ রোহিঙ্গাসহ ৫ মাদক কারবারি

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানা এলাকায় ৫ হাজার ৪শ ৭০ পিস ইয়াবা নিয়ে পুলিশের হাতে ধরা পড়েছে ৪ জন বলপূর্বক বাস্ত্যুচুত মায়ানমার নাগরিকসহ (রোহিঙ্গা) ৫ মাদক কারবারি।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় গোপন সংবাদে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য সাড়ে ১৬ লাখ বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলেন- কক্সবাজার জেলার উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্প এলাকার আমির হোসেনের ছেলে হোসেন আহম্মদ (২৫), মৃত সৈয়দ হোসনের ছেলে রহিম মোল্লা (২৫), কবির আহমেদের ছেলে দ্বীন মোহাম্মদ (৩০) ও আবু আহমেদের ছেলে আজিজুল হক (৩২) এবং বান্দরবান জেলা রেইছা বাজার এলাকার জাফর আলমের ছেলে সৈয়দ আলম (৩৫)।

আরও পড়ুন

আজ বুধবার সন্ধ্যায় গণমাধ্যমে প্রেরিক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-৭ এর সিনি. সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

তিনি জানান, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে খবর পেয়ে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘ দিন ধরে কক্সাবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে পরবর্তীতে তা মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট বিক্রয় করে আসার কথা স্বীকার করে নেন। তাদেরকে নগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর