chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বলিউড অভিনেত্রী শিল্পার স্বামী রাজ কুন্দ্রা জামিনে মুক্ত

বিনোদন ডেস্ক: অবশেষে জামিনে মুক্তি পেলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী এবং ব্যবসায়ী রাজ কুন্দ্রা। পর্নোগ্রাফি মামলায় ২ মাস ধরে কারাবাসের পর গতকাল সোমবার জামিন পান।

আজ মঙ্গলবার দুপুর ১২টায় আর্থার রোড কারাগার থেকে মুক্তি পান রাজ। একই সাথে জামিন পেয়েছেন রাজের আইটি কর্মী রেয়ান থ্রোপও।

জামিনে মুক্তি পাওয়ার পর ছাই রঙের একটি টি-শার্ট গায়ে কারাগার থেকে বের হয়ে এলেও কোন গণমাধ্যমে কিছু না বলেই সরাসরি নিজের জিপে চড়ে বাসায় চলে যান রাজ।

গত ১৯ জুলাই নীল ছবি তৈরির অভিযোগে মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা। গত সপ্তাহেই পুলিশের অপরাধ দমন শাখা একটি ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ করে। তারপরেই রাজের আইনজীবি তার মক্কেলের জামিনের আবেদন করেন।

রাজের আইনজীবীর দাবি ছিল ফাঁসানো হয়েছে রাজকে। বারবার জামিনের আবেদন করলেও তা না-মঞ্জুর হয়েছে। অবশেষে ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন তিনি। সোমবার মুম্বই আদালতে হাজির করা হয় রাজ কুন্দ্রাকে। সেখানে জামিনের আবেদন জানিয়েছিলেন এই শিল্পপতি।

মুম্বাই আদালত অবশেষে তাঁর জামিন মঞ্জুর করেন। যদিও জামিনের বিরোধিতা করে পুলিশ। এদিকে স্বামী জামিন পাওয়ার পর অভিনেত্রী শিল্পা শেঠির ইনস্টাগ্রামে ভেসে উঠল ইঙ্গিতবাহী পোস্ট। রামধনুর এক অপূর্ব ছবির ওপর কোটে লেখা রয়েছে, ‘রামধনু এসে প্রমান করে, বড় কোনও ঝড়ের পর একটা সুন্দর সময় আসে’।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর